Main Menu

তিনশত প্রতিবন্ধীর মধ্যে মাসিক প্রতিবন্ধী ভাতা বহি বিতরণ

দারিদ্র্য বিমোচনে সফলতা অর্জন করে শেখ হাসিনা জাতিসংঘের ‘‘চ্যাম্পিয়ন অব দি আর্থ’’ খেতাব অর্জন করেছেন -আল- মামুন সরকার

+100%-


ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, শহর সমাজসেবা প্রকল্প সমন্বয় পরিষদ সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল- মামুন সরকার বলেছেন, দেশ ও জাতির অর্থনৈতিক মুক্তি অর্জনে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় দারিদ্র সীমার নিচে বসবাসকারী দেশের বিপুল সংখ্যক জনগোষ্ঠীকে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি ও কর্মজীবি মহিলাদের মাতৃত্বকালীন সহায়তা ইত্যাদি কর্মসূচির মাধ্যমে লক্ষ্য অর্জনে ব্যাপক সফলতা অর্জন করে- সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক ‘‘চ্যাম্পিয়ন অব দি আর্থ’’ (বিশ^ নেতা) পদক অর্জন করেছেন। তিনি এসব ভাতা ভোগীদের তালিকা প্রণয়নে জনপ্রতিনিধিদের মানবিক দৃষ্টিভঙ্গি ও স্বচ্ছতা প্রদর্শনের অনুরোধ করেছেন।

তিনি গতকাল ব্রাহ্মণবাড়িয়া পৌরএলাকাধীন তিনশত প্রতিবন্ধীর মধ্যে মাসিক প্রতিবন্ধী ভাতা বই বিতরণ করেছেন। ভাতা প্রাপ্তরা ২০১৯-২০ অর্থবছরে মাসিক ৭৫০/- টাকা হারে পনের মাসের বকেয়া বাবদ ১১,২৫০/- টাকা করে স্থানীয় সোনালী ব্যাংকের নিজ নিজ হিসাব থেকে উত্তোলন করতে পারবেন।

শহর সমাজসেবা কার্যালয়ে অনুষ্ঠিত ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালের উপ-পরিচালক জনাব আঃ কাইয়ূম , সহকারী পরিচালক আল মাহমুদ হোসেন এবং শহর সমাজসেবা অফিসার শারমিন রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।






Shares