Main Menu

দাবী বাস্তবায়ন না হওয়ার প্রতিবাদে ২৮ ডিসেম্বর জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সভা

+100%-

গত ২৫ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ৭দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে চলমান পরিবহন ধর্মঘট প্রশাসন কর্তৃক দাবীসমূহ মেনে নেওয়ার আশ্বাসে স্থগিত করা হয়। কিন্তু এখনো পর্যন্ত আমাদের দাবীসমূহ বাস্তবায়ন করার জন্য প্রশাসন থেকে কোন ধরণের কার্যকরি পদক্ষেপ নেয়া হয়নি।

জেলার সড়ক মহাসড়কে ব্যাটারীচালিত ইজিবাইক, অটোরিকসা ও সিএনজি চালিত থ্রি- হুইলার অবাধে চলাচল করতেছে। জেলা অভ্যন্তরে বেশ কিছু ব্যাটারীচালিত ইজিবাইক ও সিএনজি চালিত থ্রি- হুইলার বিক্রয়কেন্দ্র তাদের কার্যক্রম পরিচালনা করছে ফলশ্রতিতে পূর্বের তুলনায় উল্লেখিত অবৈধ গাড়ীসমূহের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। ধর্মঘট স্থগিত করার পরও বেশ কয়েকবার আমরা সংশ্লিষ্ট প্রশাসনের সাথে এই সংক্রান্ত ব্যাপারে আলাপ আলোচনা করেছি কিন্তু প্রশাসন কর্তৃক প্রতিশ্র“তি দিলেও আমরা কোন ধরণের সাহায্য পায়নি।

এমতাবস্থায় আমাদের যৌক্তিক ৭ দফা দাবী বাস্তবায়ন না হওয়ার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সকল বাস মালিকদের সমন্বয়ে আগামী ২৮ ডিসেম্বর, শনিবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির মেড্ডাস্থ প্রধান কার্যালয় প্রাঙ্গণে সাধারণ সভা আহবান করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সকল সদস্যকে উক্ত সাধারণ সভায় যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares