Main Menu

তালশহর পূর্ব ইউনিয়নে ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের গণসংযোগ

+100%-

শুক্রবার বিকাল ৩টায় পর থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর-বিজয়নগর-৩ আসনের ধানের শীষের প্রার্থী কেন্দ্রীয় বি.এন.পি’র অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রাম, তেলিনগর, ধানসার, সোনাসার, মোহনপুর, চানপুর ও পুথাই গ্রামে গণসংযোগ এবং পথসভা করেন।

উক্ত গণসংযোগে উল্লেখিত এলাকার হাজার হাজার নারী পুরুষ রাস্তায় নেমে আসেন। উপস্থিত জন সাধারণকে হাত নেড়ে ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। প্রতি উত্তরে আপামর জনসাধারণ পাল্টা হাত নেড়ে ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলকে অভিনন্দন জানান।

গণসংযোগ শেষে তেলিনগর মধ্যগ্রামে অনুষ্ঠিত তৎক্ষনাৎ জনসভায় ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন শত বাধা বিপত্তি ধৈর্য্যের সাথে মোকাবেলা করে আজকের এই নির্বাচনী প্রচারনা কার্যক্রমকে আপনারা যে শান্তিপ্রিয় ভাবে সফল করেছেন তা আমার মনে থাকবে। আমি আপনাদেরকে ধন্যবাদ এবং অভিনন্দন জানাই। আগামী ৩০ শে ডিসেম্বর সারাদিন ভোট পাহাড়া দিয়ে আপনারা আপনাদের ভোটের ফলাফল বুঝে নিবেন। এই নির্বাচনকে কেন্দ্র কেন্দ্র আপনাদের উপর যদি কোন প্রকার অন্যায়, অত্যাচার করা হয় আমি আপনাদের সকল প্রকার ত্যাগের সাথে একজন সহযোগি হিসাবে থাকব ইনশাআল্লাহ। আপনারা আপনাদের ন্যায্য অধিকার আদায় করে আগামী ৩০শে ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে আমাদের বিজয়কে নিশ্চিত করে হারিয়ে যাওয়া গণতন্ত্রকে পুনরুদ্ধার করে এদেশের মাটি থেকে ভোটার বিহিন স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের নেত্রী কারাবন্দী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবেন ইনশাআল্লাহ।

এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা বি.এন.পি’র সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির), যুগ্ম সাধারণ সম্পাদক এবি এম মোমিনুল হক, মোঃ আলী আজ্জম, শামীম মোল্লা, ইয়াছিন মাহমুদ, আতিকুল হক জালাল, শেখ হাফিজুল্লা, ফুজাইল সহ জেলা ও স্থানীয় বি.এন.পি যুবদল, ছাত্রদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares