Main Menu

ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে জিয়াউল কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের জন্য শীত বস্ত্র বিতরণ

+100%-

“শীতের সময়ে কষ্ট পাবে না কেউ” এই দৃঢ় প্রত্যয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে প্রতিবন্ধীদের জন্য শীতের কম্বল বিতরণ করা হয়েছে। ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে জিয়াউল কার্জন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি, লন্ডন ওয়েস্টমিনিস্টার পুলিশের কর্মকর্তা শরীফুল ইসলাম কার্জনের সার্বিক সহযোগিতায় এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকদের অংশগ্রহণে এ কম্বল বিতরণ করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে গতকাল বৃহস্পতিবার সকালে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি। ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের সভাপতি হেদায়েতুল আজিজ মুন্নার সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আল আমীন শাহীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা এড. মেসবাহ উদ্দিন ইকো, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। সংগঠনের উপদেষ্টা এ কার্যক্রমের সমন্বয়কারী ছিলেন আরিফুল ইসলাম হিমন। অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যকরী কমিটি সহ সদস্য সাংবাদিকবৃন্দ, ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের সংশ্লিস্টরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি বলেন, এই শীতের সময়ে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের কল্যাণে যে কার্যক্রম চলছে তা প্রসংশনীয়। তিনি ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রেরণা মূলক কাজের প্রসংশা করেন এবং সমাজ সেবক শরিফুল ইসলাম কার্জনকে অভিনন্দন জানান। তিনি বলেন সকল শুভ কাজে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সবসময়ই আন্তরিক। মানবিকতার সেবায় সবাইকে সম্মিলিতভাবে ভ’মিকা রাখার আহবান জানান।
সেবা কাজে সকলকে এগয়ে আসার প্রেরণার লক্ষ্যে সাংবাদিকদের অংশগ্রহণে প্রতিবন্ধীদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।






Shares