Main Menu

টাকা কম থাকায় ছুরিকাঘাত, সরকারপাড়ার তিন ছিনতাইকারী গ্রেফতার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলায় ছিনতাই করার সময় কম টাকা পাওয়ায় এক প্রাইভেটকার চালককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় জয়নাল আবেদীন, পারভেজ ও রাব্বী নামে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সকালে তাদের সরকারপাড়া এলাকা থেকে আটক করে পুলিশ।

এদের মধ্যে জয়নাল পৌরসভার সরকার পাড়ার ব্যাপারী পাড়া এলাকার মৃত অহিদ মিয়ার ছেলে, পারভেজ একই এলাকার জুয়েল মিয়ার ছেলে এবং রাব্বী নবীনগর উপজেলার কাইতলা ইউনিয়নের গোয়ালী গ্রামের জীবন মিয়ার ছেলে। তবে রাব্বী বর্তমানে তার পরিবারের সাথে সরকারপাড়া কলোনী এলাকায় থাকে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, গত ৫মে দক্ষিণ পৈরতলা এলাকার বাসিন্দা শাহ মোঃ জোবায়েরুল হক ব্যাক্তিগত গাড়িতে পরিবারের লোকজন নিয়ে ঢাকা থেকে বাড়িতে আসে। তার ব্যাক্তিগত গাড়ি চালক মোঃ মানিক দুপুরে খাওয়া দাওয়ার পর পৈরতলা রেললাইন এলাকায় ঘুরতে যায়। সেখানে ঘুরতে গেলে জয়নাল আবেদীন, পারভেজ ও রাব্বী মানিককে ঘিরে ধরে মোবাইল ও নগদ ৩৫০০ টাকা টাকা ছিনিয়ে নেয়। টাকার পরিমান কম কেন? এ কথা বলে তারা মানিককে বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় শাহ মোঃ জোবায়েরুল হক মামলা করলে পুলিশ তদন্তে নামে। পরে আজ সকালে তাদের সরকারপাড়া এলাকা থেকে আটক করে পুলিশ। জয়নাল আবেদীনের বাসা থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ছিনতাইকৃত টাকার মধ্যে ১৪৫০ টাকা উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।






Shares