Main Menu

জেলা প্রশাসককে প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানকে বদলিজণিত বিদায় সংবর্ধনা দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব। বুধবার বিকেলে সদর উপজেলার সেন্দা গ্রামস্থ ডিসি পার্কে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরামউল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু ও সৈয়দ মিজানুর রেজা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

এ সময় বক্তারা, জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানকে তার কর্মকালীন সময়ে জেলা এবং জেলাবাসীর ক্যলানে বিশেষ করে করোনাকালীন সময়ে নিরন্তরভাবে কাজ করে যাওয়ায় তাকে ধন্যবাদ জানানো হয়। পরে জেলা প্রশাসককে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছার মধ্যদিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এর আগে জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জন্য নবীনগর আসনের সংসদ সদস্য এবাদুল করিম কর্তৃক প্রদত্ত মাইক্রোবাসের যাত্রার উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রেসক্লাবের কার্যকরি কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।






Shares