Main Menu

জামাল হোসেনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে জেলা নাগরিক ফোরাম

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক জামাল হোসেনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে জেলা নাগরিক ফোরাম। বুধবার রাতে জেলা শহরের এএফসি কনভেনশন সেন্টারে এই উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পিযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির।

অনুষ্ঠানের শুরুতে জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক জামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির বলেন, সরকারি কর্মকর্তা হিসেবে আমাদেরকে একদিন অন্যত্র বদলি হয়ে চলে যেতে হবে। এটা একটা চিরচরিত নিয়ম। আমারও বিদায়ের সময় হয়ে গেছে। দিন যত ঘনিয়ে আসছে ততই খারাপ লাগবে। তিনি বলেন, তিতাস পাড়ের মানুষ বিদায়ের লগ্নে কেমন যেন তীব্রভাবে আকর্ষণ করছে। এখানকার মানুষ আসলেই অনেক ভালো। এখানকার মানুষকে অনেক মিস করব । বিদায়ী অতিথি সম্পর্কে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের সহকারি পরিচালক জামাল হোসেন আসলেই অনেক ভালো মানুষ ছিলেন। সকল শ্রেণিপেশার মানুষকে তিনি সব সময় সাহায্য করার চেষ্টা করেছেন। সকলেই তার প্রশংসা করেন। আগামী দিনেও তিনি মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক জামাল হোসেন, জেলা নাগরিক ফোরামের সহ-সভাপতি আতাউর রহমান শাহীন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, জিটিভির জেলা প্রতিনিধি জহির রায়হান, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, নাগরিক ফোরামের যুগ্ন-সম্পাদক এমরান হোসেন মাসুদ, এসএ টিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ, জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের মেহেদী নূর পরশ, পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি আবুল হাসনাত মোঃ রাফি প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন, বিজয়নগর প্রেসক্লাবের সভাপতি আমিরজাদা চৌধুরী, জেলা নাগরিক ফোরামের সহ-সভাপতি আমিনুল ইসলাম, পৌর নাগরিক ফোরামের সভাপতি বাহাউদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে কবিতা আবৃতি করেন ফাহিম মুনতাসীর।






Shares