Main Menu

ডিসেম্বরে সপ্তাহব্যাপী চক্ষু চিকিৎসা শিবির হবে

জাতীয় অন্ধকল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

+100%-

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি (বিএনএসবি) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার বার্ষিক সাধারণ সভা- ২০২১ গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনাতয়নে সংস্থার সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় মুজিবুর রহমান বাবুল, গোলাম মহিউদ্দিন খান খোকন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সৈয়দ মিজানুর রেজা, হাজী মোঃ মহসিন, শেখ মোঃ মহসিন, জহিরুল ইসলাম ভূইয়া, স্বপন কুমার রায়, সাদেকুর রহমান শরিফ, এডঃ শাহনুর ইসলাম, মোঃ শাহ আলম, জায়েদুল হক, আলহাজ্ব ফারুক মিয়া, মোঃ শাহ আলম, খোকন কান্তি আচার্য্য, এম এ মালেক চৌধুরী, আশেকুর রহমান পাঠান, সালাউদ্দিন সরকার, মাসুম বিল্লাহ্ প্রমুখ আজীবন ও বার্ষিক সদস্য সভায় উপস্থিত ছিলেন।
সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলমের সঞ্চালনায় সভায় সংস্থার প্রাতিষ্ঠানিক আলোচনা শেষ হলে, কয়েক বছরের বিরতির পর আগামী ডিসেম্বরে ব্যাপক পরিসরে সপ্তাহ ব্যাপী একটি চক্ষু চিকিৎসা শিবির আয়োজনের প্রস্তাব ও সিদ্ধান্ত গৃহীত হয়।
এছাড়া চলমান করোনা সংকটকালে দৃষ্টি প্রতিবন্ধীসহ আপামর দরিদ্র ও অসহায় মানুষদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক অর্থ সাহায্য ও খাদ্য সামগ্রী বিতরণের সন্তোষ প্রকাশ করে প্রধানমন্ত্রীর বহুল প্রশংসা করা হয়।প্রেস বিজ্ঞপ্তি






Shares