Main Menu

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে তৃণমূল থেকে যুব মহিলা লীগকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে –মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার নারী জাগরণে অগ্রণী ভূমিকা পালন করছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে তৃণমূল থেকে যুব মহিলা লীগকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
তিনি বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা যুব মহিলা লীগের বিশেষ কর্মীসভায় প্রধান অতিথি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা যুব মহিলা লীগের সভাপতি রাবেয়া খাতুন রাখি’র সভাপতিত্বে মোকতাদির চৌধুরী আরো বলেন, শেখ হাসিনার সরকার নারী বান্ধব সরকার। পুরুষের পাশাপাশি নারীরাও সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আর এই পথ সৃষ্টি করেছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী- পুরুষ একত্রে চললে একটি সুন্দর সমাজ গঠন করা সম্ভব। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন তা বাস্তবে রূপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছের তারই সুযোগ্য কন্যা মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে, নারীরা অনেকাংশে স্বাধীন উল্লেখ্য করে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে আনতে যুব মহিলা লীগের সদস্যদের কাজ করে যেতে হবে।
কর্মীসভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শামীমা চৌধুরী বিথি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ফেরদৌসী বেগম, নাদিয়া, সাবিনা ইয়াছিন দোলা।
ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মহিলা লীগের সহ সভাপতি মুক্তি খানের সঞ্চালনায় কর্মীসভায় সংগঠনের সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক আলম তারা দুলি। কর্মীসভায় জেলা, উপজেলা, শহর, ওয়ার্ড যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Shares