Main Menu

ছেলে ধরা গুজব প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ হতে সচেতনতামূলক প্রচার প্রচারণা

+100%-

অদ্য ২৪/০৭/২০১৯খ্রিঃ জনাব মোঃ আনোয়ার হোসেন খান, বিপিএম (বার), পিপিএম, পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া মহোদয়ের নির্দেশে ‘ছেলেধরা’ গুজব ঠেকাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ সকল উপজেলায় জেলা পুলিশের পক্ষ হতে ব্যাপক প্রচার-প্রচারণা কার্যক্রম পরিচালিত হচ্ছে। ছেলেধরা গুজব প্রতিরোধে পুলিশের পক্ষ থেকে মাইকিং, লিফলেট বিতরণ ও পথসভার মাধ্যমে গুজব শুনে আইন হাতে তুলে না নেওয়ার জন্য সাধারণ মানুষকে অনুরোধ করা হচ্ছে।

অদ্য জেলা সদরের বিভিন্ন স্কুলে জনাব জনাব মুহাম্মদ আলমগীর হোসেন, পিপিএম সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জনাব আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর), জনাব মোঃ ইমতিয়াজ আহম্মেদ,পিপিএম, ডিআইও (১), জেলা বিশেষ শাখা, জনাব মুহাঃ সেলিম উদ্দিন, অফিসার ইনচার্জ, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাসহ থানার অন্যান্য কর্মকর্তাগণ গুজব সম্পর্কে সচেতনতামূলক প্রচার প্রচারণা চালাচ্ছে। ‘ছেলেধরা গুজব’ ছড়িয়ে যারা রাষ্ট্রের পরিকল্পিতভাবে আতঙ্ক সৃষ্টি করছে এবং রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণœ করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেয়া হয়েছে। ছেলেধরা গুজব রটনাকারীদের কঠোরভাবে দমনের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া মহোদয়।

‘ছেলে ধরা’ একটি গুজব। এর কোনো ভিত্তি নেই। পদ্মা সেতু আমাদের জাতির দীর্ঘদিনের আশা-আকাঙ্খার প্রতীক। যারা পদ্মাসেতুর মতো এমন একটি সুন্দর বিষয়কে অসুন্দর করার অপপ্রয়াসে এসব গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ‘এ ধরনের গুজব যারা ছড়াচ্ছে তাদেরকে চিহ্নিত করুন এবং পুলিশের হাতে তুলে দিন। প্রয়োজনে ৯৯৯ (টোল ফ্রি) অথবা ০১৭১৬৯-৬৯১৯৬৯ এ ফোন করে তাদের তথ্য দিন। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ হতে ‘ছেলে ধরা’ গুজবে কান দিয়ে কাউকে আহত করা, কাউকে প্রহার করা বা কাউকে গণপিটুনি দিয়ে হত্যা করা হতে বিরত থাকার অনুরোধ করা হচ্ছে।প্রেস রিলিজ






Shares