Main Menu

চপলের রাজনৈতিক জীবনকাল, নতুন প্রজন্মের কর্মীদের শিক্ষনীয় –মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম চপলের অকাল প্রয়াণে শোকসভা করেছে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীলীগ।

রোববার বিকাল ৪ টা থেকে শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

শহর আওয়ামীলীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন সোহেল এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীরীগের নির্বাহী সদস্য,জেলা আওয়ামীলীগ ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি তাজ মো.ইয়াছিন,মুজিবুর রহমান বাবুল,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খোকন,সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,শাহআলম সরকার,সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাবিবুল্লাহ বাহার,সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান জহাঙ্গীর আলম,শহর যুগ্ম-সম্পাদক জামাল খান,জেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড.তাসলিমা সুলতানা খানম নিশাত,জেলা কৃষকলীগ সভাপতি সাদেকুর রহমান শরীফ,জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন,জেলা যুবলীগ ক্রীড়া সম্পাদক মশিউর রহমান লিটন।

পরিবারের পক্ষে বক্তব্য রাখেন প্রয়াত নেতা সাইফুল আলম চপলের বড় ভাই চমন সিকান্দার জুলকারনাইন।

এসময় প্রধান অতিথি উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি প্রয়াত সাইফুল আলম চপলের পরিবারের পাশে দাঁড়িয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় তিনি বলেন,সাইফুল আলম চপল একটা প্রকট স্বৈরতান্ত্রিক পরিবেশে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। তিনি ছিলেন চরম দু:সময়ে আওয়ামী রাজনীতির একজন সাহসী কর্মী ও নেতা। দলের প্রয়োজনে তিনি যেকোনো কঠিন পরিস্থিতির মোকাবেলায় পিছপা হননি।দৃঢ়চেতা ও স্পষ্টবাদী মানুষ হিসাবে তিনি সততার উজ্জল উদাহরণ সৃষ্টি করে গেছেন। ছাত্রলীগ ও আওয়ামীলীগের একজন নিবেদিতপ্রাণ একজন নেতা ও কর্মী হিসাবে তিনি যে ত্যাগ ও সাহসের পরিচয় দিয়ে গেছেন তা থেকে আমাদের নতুন প্রজন্মের কর্মীদের শিক্ষনীয় অনেক কিছু আছে।






Shares