Main Menu

গভ. মডেল গার্লস হাই স্কুলের ( ১৯৩৬ থেকে ২০১৯) পুনর্মিলনী শুক্রবার, পুরোদমে চলছে প্রস্তুতি

+100%-

এসো হারিয়ে যাই বিদ্যালয়ের হিরণ্ময় দিনগুলোতে স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচিত গভ. মডেল গার্লস হাই স্কুলের তেরোশত প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে ২০০৯ সনের এসএসসি ইয়াসমিন, দীপ্তি ও তাদের বন্ধুরা।

বিদ্যালয়ের শুরু থেকে ১৯৩৬ থেকে ২০১৯ পর্যন্ত যাঁরা এসএসসি পরীক্ষা দিয়েছে তাদের পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন গত সেপ্টেম্বর মাস থেকে প্রস্তুতি চলছে। প্রায় তেরোশত প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ইতিমধ্যে সম্পন্ন হয়েছে । রেজিস্ট্রেশনকৃত সকল শিক্ষার্থীদের মাঝে প্রবেশপত্র বিতরণ করা হয়েছে। আগামী ২৭ ডিসেম্বর ২০১৯ সনের শুক্রবারা সকাল থেকে রাত পর্যন্ত পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন চলছে।

পুনর্মিলনী অনুষ্ঠানকে ঘিরে প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের দ্বারা আলপনা, ফেস্টুন, ব্যানারসহ নানা ধরনের সাজসজ্জা প্রস্তুতি করা হচ্ছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিৎ থাকবেন প্রফেসর ফাহিমা খাতুন, বিশেষ অতিথি হিসেবে থাকবেন পৌর মেয়র মিসেস নায়ার কবির, বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, গভ. মডেল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক নাঈমা জান্নাত ও সহকারী প্রধান শিক্ষক পারভীন আক্তার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক জনাব হায়াৎ-উদ-দৌলা খান।

পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্যোক্তা ইয়াসমিন এবং দীপ্তি জানান, তারা অনেক দিন থেকেই ভাবছিলেন বিদ্যালয়ের পুরাতন স্মৃতিগুলো কীভাবে মনে করা যায়, কীভাবে সকলকে একত্রিত করা যায়। এ ভাবনা থেকে প্রথমে শুধু তাদের ২০০৯ সনের ব্যাচের সকল বন্ধুরা একত্রিত হবে। এই ভাবনা থেকে যখন তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে তখন সকলেই বলছে বিদ্যালয়ের সকল ব্যাচ নিয়েই যেন করা হয়। তারা সকলের সাথে মোবাইলে, সামাজিক যোগাযোগের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করে এবং পরবর্তিতে তাদের প্রধান শিক্ষক নাঈমা জান্নাতের সাথে আলোচনা করলে তিনি সার্বিক সহযোগিতা করেন এবং অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব নেন।

তারা বলেন, আমরা সকলে প্রাক্তন শিক্ষার্থীদের কাছে কৃতজ্ঞতা জানাই আমাদের ডাকে সারা দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে এগিয়ে এসেছেন। ধন্যবাদ জানাই পারভীন ম্যাডামকেও। আমাদের সাথে আমাদের আরো দুইজন বান্ধবী নোভা এবং পলি তারেদ সহযোগিতাও খুবই গুরুত্বসহকারে পেয়েছি।
অনুষ্ঠানটি যেন সফল করতে পারি সে বিষয়ে সকলের দোয়া কামনা করছি।






Shares