Main Menu

কান্দিপাড়ায় ছেলের হাতে বাবা খুন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় মাকে মারধর করায় ছেলের বিরুদ্ধে বাবাকে ছুরিকাঘাত করে খুন করার অভিযোগ উঠেছে। বুধবার রাতে জেলা শহরের কান্দিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আবু কাউছারের মেয়ে মুন্নী বেগম বলেন, বাবা ও ভাই দু’জনই মাছ ব্যবসায়ী। বাবা প্রতিদিনই নেশা করতেন। বাবা নেশা করে প্রায়ই মাকে মারধর করেন। এরই জের ধরে রাতেও মাকে অনেক মারধর করা হয়। মারধর করে বাবা ঘর থেকে বাইরে যাওয়ার সময় ভাই পিপতি রাজ বাবাকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় বাবাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আবু কাউছারের স্ত্রী আনোয়ারা বেগম জানান, তার স্বামী নেশাগ্রস্ত ছিলেন। নেশা করে তিনি প্রতিদিনই স্বামীর অত্যাচারের শিকার হন। ছেলে-মেয়েরা বাধা দিলেও তিনি কর্ণপাত করতেন না। রাতে একই ঘটনার পুনরাবৃত্তি হলে ছেলে পিপতি রাজ ক্ষোভে বাবার ওপর হামলা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, আবু কাউছারের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।






Shares