Main Menu

করোনা প্রতিরোধে সদর হাসপাতালে সেনবাহীনির জীবাণুনাশক বুথ স্থাপন

+100%-

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে একটি জীবাণুনাশক বুথ স্থাপন করেছে সেনাবাহিনী। হাসপাতালের জরুরি বিভাগের প্রবেশমুখে সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের উদ্যোগে বুথটি বসানো হয়।

বুধবার বেলা ২টার বুথটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুমিল্লা সেনানিবাসের ১০১ বিগ্রেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ দৌলা।

উদ্বোধন শেষে নাজিম উদ দৌলা সাংবাদিকদের বলেন, “আমরা যেসব নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করছি জীবাণুনাশক বুথটি তারই একটি অংশ। তবে আমি মনে করি ব্যক্তি নিরাপত্তার জন্য ব্যক্তিকেই সতর্ক হতে হবে। তারপরও এমন একটি বুথ থাকলে মানুষ সতর্ক হবে।”এখন থেকে সদর হাসপাতালে আসা সেবা প্রত্যাশীদের জীবাণুনাশক বুথ হয়ে ঢুকতে হবে। বুথে ঢোকার পর স্বয়ংক্রিয়ভাবেই শরীরে স্প্রে করা হবে জীবাণুনাশক।

বুথ উদ্বোধনের সময় ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামছুজ্জামান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া উপস্থিত ছিলেন।






Shares