Main Menu

করোনার চেয়ে ভয়ংকর যুবলীগ নেতা মহসীন! বিচারের দাবিতে নিজ গ্রামবাসীর মানববন্ধন

+100%-

নাম মহসিন খন্দকার। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর ইউপির ৮ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। তার সাথে যোগ হয়েছে রাজনৈতিক পদ ও প্রভাব। সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে আসীন তিনি। ফলে থোরাই কেয়ার করেন গ্রামের নিরীহ লোকজনকে। তাইতো গ্রামবাসী তাকে করোনার চেয়ে বেশী ভয় পান। করোনার আতঙ্কের চেয়েও মহসিনের আতঙ্ক যেন তাদের কুড়ে কুড়ে খাচ্ছে। কিসের অভিযোগ নেই মহসিনের বিরুদ্ধে? নারী নির্যাতন, ভূমি দস্যুতা, মাদক ব্যবসা, চোরাই গ্যাস বাণিজ্য ও চাঁদাবাজির সাথে সাথে অবৈধ অস্ত্র রাখার অভিযোগও তার বিরুদ্ধে। সেই আতঙ্ক থেকে বাঁচতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর আবেদন করেও যখন কোন নিস্তার পাচ্ছিলেন না তখন স্থানীয়রা বাধ্য হন করোনার আতঙ্কের মধ্যেই মাঠে নামতে।

শনিবার সকালে ঘাটুরা গ্রামের আঞ্চলিক সড়কে মহসিন খন্দকারের বিচার দাবিতে শতশত নারী পুরুষ রাস্তায় নামে।

সেখানে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ও সংরক্ষিত ইউপি সদস্য আনোয়ারা বেগম, স্থানীয় বাসিন্দা কবির আলম, খন্দকার শাহআলী, কাজী বসির, ধন মিয়া খন্দকার, সুলাইমান খন্দকার, বাবুল খন্দকার, জনি খন্দকার, মারুফা আক্তার প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, বর্তমানে করোনা আতঙ্কে সারা দেশ আতঙ্কিত। তবে ঘাটুরা গ্রামবাসী তার চেয়ে বেশী আতঙ্ক নিয়ে দিন যাপন করছে। তাদের ইউপি সদস্য মাদক ব্যবসা, চোরাই গ্যাস বাণিজ্য ও চাঁদাবাজির সাথে জড়িত। তবে সে শীর্ষ সন্ত্রাসী হওয়ায় তারা প্রতিবাদ পর্যন্ত করতে পারছেনা। এমনকি তার বিরুদ্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন করেও তারা কোন প্রতিকার পাচ্ছেন না। তারা ইউপি সদস্যের বিচারের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনিসুর রহমান জানান, তাদের অভিযোগ আমরা পর্যালোচনা করেছি। তার বিরুদ্ধে মামলা চলমান। অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে।

এ বিষয়ে মহসিন খন্দকারের মোবাইল নাম্বারে যোগাযোগ করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।






Shares