Main Menu

কঠোর পুলিশী নিরাপত্তা বেষ্ঠনীতে দু’দফা জানাজা শেষে শতবর্ষী আনোয়ারা বেগমের শেরপুর কবরস্থানে দাফন সম্পন্ন। বিভিন্ন মহলের শোক

+100%-

মঙ্গলবার সকাল ১০টায় ব্যাপক পুলিশী নিরাপত্তা বেষ্ঠনীতে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনিত সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করে দু’দফা জানাজা শেষে শেরপুর কবরস্থানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার এর শতবর্ষী মাতা আলহাজ্ব আনোয়ারা বেগমের দাফন করা হয়।জানাজা পূর্বে এক সংক্ষিপ্ত বক্তৃতায় জানাযায় মুসল্লী সমাগম ঠেকাতে পুলিশী তৎপরতার কথা উল্লেখ করে তিনি সংশ্লিষ্ট সকলের কাছে দুঃখ প্রকাশ করে বলেন, জনস্বার্থে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

সীমিত পরিসরে অনুষ্ঠিত এ জানাজায় পারিবারিক নিকট আত্মীয় স্বজন, মহল্লাবাসী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও পেশাজীবী শ্রেণি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। এরপূর্বে সকাল ৯টা থেকে জানাজায় মুসল্লী সমাগম ঠৈকাতে শহরের প্রতিটি রাস্তায় এবং শেরপুর ঈদগাহ মাঠমুখী প্রতিটি মোড়ে ব্যাপক পুলিশী তৎপরতা পরিলক্ষিত হয়।

বিভিন্ন মহলের শোক

ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের শোক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের মাতা আলহাজ্ব আনোয়ারা বেগম এর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের সভাপতি মনজুরুল আলম এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা। এক শোকাবার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

বীর মুক্তিযোদ্ধাবৃন্দের গভীর শোক
মহান মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এবং ব্রাহ্মণবাড়িয়া পৌসভার সাবেক সফল মেয়র আল-মামুন সরকার এর গর্বিত মাতা শতায়ু আলহাজ্ব আনোয়ারা বেগম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল সিদ্দিকী, ফসিউর রহমান হাছান, রোস্তম আলী ভূইয়া, আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ্, মোঃ তাজুল ইসলাম, আছরারুন নবী মোবারক, আব্দুস সালাম, সুবোধ চন্দ্র দাশ, হারাধন বিশ্বাস, দুধ মিয়া, মোঃ মদন মিয়া, মুজিবুর রহমান খান। বিবৃতিতে তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মহান আল্লাহ্ তা’আলা মরহুমাকে জান্নাতুল ফেরদাউস দান করুক।-আমিন। (প্রেস বিজ্ঞপ্তি)
#

এড. তাজুল ইসলাম খানের গভীর শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও স্পেশাল পিপি এডভোকেট তাজুল ইসলাম খান। বিবৃতিতে তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares