Main Menu

ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের অক্সিজেন সেবা অব্যাহত, মিললো আরো একটি সিলিন্ডার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের অক্সিজেন সেবা অব্যাহত রয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত ব্রিগেডের পক্ষ থেকে চারটি সিলিন্ডার রোগীর বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। রোগীর স্বজনদের কাছ থেকে ফোন পেয়ে সংগঠনটির নেতৃবৃন্দ নিজেরা এসব সিলিন্ডার পৌঁছে দেন।
এদিকে ব্রিগেডের কর্মকান্ডে উদ্বুদ্ধ হয়ে আরো একটি সিলিন্ডার দিয়েছেন মেরিনের চিফ অফিসার মো. আবু বাকের স্বপন। শনিবার বিকেলে তিনি ব্রিগেডের কাছে এ সিলিন্ডার হস্তান্তর করেন। এ নিয়ে ব্রিগেডের অক্সিজেন সিলিন্ডারে সংখ্যা দাঁড়িয়েছে ১৫ তে। আরো অক্সিজেন সিলিন্ডার পাওয়ার আশা করা হচ্ছে।

সংগঠনের নেতৃবৃন্দ জানান, বর্তমান পরিস্থিতিতে রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় অক্সিজেন সিলিন্ডারের চাহিদা বেড়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে বিকেল নাগাদ চারজন রোগীর পক্ষ থেকে যোগাযোগ করেন। কালাইশ্রীপাড়া, পাইকপাড়া, দাতিয়ারা ও সদর হাসপাতালের ওইসব রোগীদের জন্য সিলিন্ডার নিজেদের উদ্যোগে পৌঁছে দেয়া হয়। সিলিন্ডার বিতরণ কাজে ছিলেন, ব্রিগেডের আহবায়ক অ্যাডভোকেট মো. নাসির মিয়া, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারন সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেডের যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ খান, যুগ্ম আহবায়ক কাজী তানবীর মাহমুদ, মুহয়ী শারদ প্রমুখ।

এদিকে পাইকপাড়ার টিউলিপ গার্ডেনের নিচতলায় ব্রিগেডের অস্থায়ী কার্যালয়ে শনিবার বিকেলে ব্রিগেডের আহবায় অ্যাডভোকেট নাসিরের হাতে সিলিন্ডার হস্তান্তর করেন মেরিন কর্মকর্তা আবু বাকের। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সাধারন সম্পাদক দীপক চৌধুরি বাপ্পী, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, সময় টিভির ব্যুরো চিফ উজ্জল চক্রবর্তী, প্রেস ক্লাবের সাংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মো. মুজিবুর রহমান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারন সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেডের যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ খান, যুগ্ম আহবায়ক কাজি তানবীর মাহমুদ, সদস্য সচিব মো. ফরহাদুল ইসলাম পারভেজ, বাছির মিয়া, মো. আরমান উদ্দিন, মুহয়ী শারদ প্রমুখ।

সিলিন্ডার হস্তান্তরকালে ব্রিগেডের পক্ষ থেকে এ সময় জানানো হয়, তাদের এ সেবা অব্যাহত থাকে। সেবামূলক এ কাজে সহযোগিতার জন্য ব্রিগেডের পক্ষ থেকে সকলের প্রতি আহবান জানানো হয়। এ সময় উপস্থিত নেতৃবৃন্দ ব্রিগেডের সেবামূলক এ কাজের প্রশংসা করে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।প্রেস বিজ্ঞপ্তি






Shares