Main Menu

ব্রাহ্মনবাড়িয়ায় ভিডিও কনফারেন্সে নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী

একমাত্র নৌকা মার্কায় ভোট দিলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে

+100%-

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে মানুষ স্বাধীনতা পেয়েছে। বাংলা ভাষায় কথা বলার অধিকার পেয়েছে। একটানা পরপর দুইবার ক্ষমতায় থাকার কারণে উন্নয়নের ছোঁয়া গ্রাম-বাংলায় পর্যন্ত লেগেছে। একমাত্র নৌকা মার্কায় ভোট দিলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় এক জনসভায় ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন। জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দলের নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্য করে বলেন, সকল ক্ষোভ ও দুঃখ ভুলে গিয়ে প্রার্থীদের জন্য মাঠে কাজ করার নির্দেশ দেন।

৩০ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়াবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে আমি যে উন্নয়নের সূচনা করেছি সে উন্নয়নের ধারা তরান্বিত করা এবং উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন।

প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি জনসভায় হাজার হাজার নারীদের উপস্থিতি উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়াবাসীর পক্ষ থেকে শেখ হাসিনাকে সালাম ও শুভেচ্ছা জানান।

জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-০১ নাসিরনগর আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট মনোনীত প্রার্থী এ.বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের প্রার্থী জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-০৪ ( আখাউড়া ও কসবা) আসনের প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, ব্রাহ্মণবাড়িয়া-০৫ নবীনগর আসনের প্রার্থী এবাদুল করিম বুলবুল, ব্রাহ্মণবাড়িয়া-০৬ বাঞ্ছারামপুর আসনের প্রার্থী ক্যাপ্টেন অবঃ এবি তাজুল ইসলাম, সংরক্ষিত নারী সাংসদ অ্যাডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পী,  জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মিসেস নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, হাজী হেলাল উদ্দিন, তাজ মোহাম্মদ ইয়াছিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন।






Shares