Main Menu

উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিন:: মোকতাদির চৌধুরী

+100%-
উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিতে জনগনের প্রতি আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী,ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
তিনি রবিবার বিকালে সদর উপজেলার বাসুদেব বাজারে গণসংযোগ শেষে বাসুদেব বাজার এবং সুলতানপুর স্কুল মাঠে পৃথক দুটি নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
অনুষ্ঠিত জনসভায় মোকতাদির চৌধুরী আরো বলেন নতুন প্রজন্মের আকাঙ্খা পূরণে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার কোন বিকল্প নেই। এ দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্য চিরতরে বিদায় দিতে হলে নৌকা প্রতীকের বিজয়ের নিশ্চিত করতে হবে।
তিনি বলেন আজকে যারা ধানের শীষে ভোট চাচ্ছে তারাই এ দেশে জঙ্গিবাদের আমদানি করেছে। সন্ত্রাসের রামরাজত্ব কায়েম করেছে। এরাই ২০১৪ সালে নির্বাচন প্রতিহত করার নামে জীবন্ত মানুষ পুড়িয়ে কাবাব বানিয়েছে।
এসময় তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে রাস্তা ঘাটের উন্নয়ন, স্কুল কলেজে বহুতল ভবন নির্মান করাহয়, ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে, খাদ্যে উদ্ধৃত থাকে, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হতে বই পৌছে।
আর বিএনপি ক্ষমতায় গেলে মানুষকে পুড়িয়ে হত্যা করে, এতিমের টাকা লুটপাট করে, এতিমের টাকা চুরির দায়ে বেগম জিয়ার জেল হয়েছে, তার ছেলে তারেক মনোনয়ন বাণিজ্য করে এক একটি আসনে একাধিক প্রার্থী দিয়ে কোটি কোটি টাকা মনোনয়ন বাণিজ্য করেছে।
মোকতাদির চৌধুরী আরো বলেন, টাকা গেল লন্ডনে হামলা হলো গুলশান আর পল্টনে, এই যাদের অবস্থা তারা ভোটের মাঠে থাকবে কিভাবে।
তিনি উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।
অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন,মুজিবুর রহমান বাবুল,যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন,শাহ আলম সরকার,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত,সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও।
সুলতানপুর ইউনিয়ন আ.লীগ নির্বাচনী পরিচালনা কমিটির সভাপতি সোহরাব খানের সভাপতিত্বে ও  সুলতানপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মুসা আনছারীর পরিচালনায় জনসভায় ইউনিয়ন আওয়ামী লীগ, মহাজোটের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনী সভাকে কেন্দ্র করে দুপুর থেকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে বাসুদেব এবং সুলতানপুর এলাকার জনসভা স্থলে জরো হন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।
উল্লেখ্য  মোকতাদির চৌধুরীর উপস্থিতিতে বাসুদেব ও সুলতানপুরের জনসভার মাঠে জনতার ঢল নামে। মাঠটি কানায় কানায় ভরে যায়।





Shares