Main Menu

আল-মামুন সরকার এর শতায়ূ মাতা আলহাজ্ব আনোয়ারা বেগম এর ইন্তেকাল। শোক প্রকাশ

+100%-


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারসহ দুইজন বীর মুক্তিযোদ্ধার গর্বিত মাতা শতায়ূ আলহাজ্ব আনোয়ারা বেগম ১০৩ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে গতকাল সোমবার দুপুর ২টা ১০ মিনিটে শহরের ফুলবাড়িয়াস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। মৃত্যুকালে তিনি ৪পুত্র, ৪ কন্যাসহ নাতি- নাতনী ও পৌপুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার মৃত্যু সংবাদ প্রকাশিত হওয়ার সাথে সাথে স্থানীয় প্রশাসন, রাজনীতিবিদ, সাংবাদিক, আইনজীবীসহ শত শত নারী-পুরুষ বাড়ীতে গিয়ে শোকে মুহ্যমান হয়ে পড়েন।
মরহুমার নামাজে জানাজা:
আজ মঙ্গলবার সকাল ৯টায় ফুলবাড়িয়া দোতলা মসজিদ প্রাঙ্গণে ১ম এবং সকাল ১০টায় শেরপুর ঈদগাহ্ মাঠে ২য় জানাজা শেষে মরহুমাকে শেরপুর কবরস্থানে দাফন করা হবে।
মরহুমা আনোয়ারা বেগম একজন বিদুষী ও সমাজ সচেতন মহিলা ছিলৈন। তিনি ৫০ দশক থেকে ৮০’র দশক পর্যন্ত নিজ বাড়িতে একটি অবৈতনিক কোরআন শিক্ষা কেন্দ্র এবং একটি বয়স্ক শিক্ষাকেন্দ্র পরিচালনা করেছেন।
শোক প্রকাশ:
মরহুমার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি, সাবেকমন্ত্রী ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি, বিএম ফরহাদ হোসেন সংগাম এমপি, এবাদুল করিম বুলবুল এমপি, উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ) এমপিসহ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, পৌর মেয়রবৃন্দ, বিভিন্ন উপজেলা চেয়ারম্যানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ঢাকা থেকে শোকবার্তা প্রেরণ করেছেন। এছাড়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার আনিসুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা বাসায় উপস্থিত হয়ে শোকাহত পরিজনের প্রতি সমবেদনা জানান।






Shares