Main Menu

আরকে, জসিম, ভূইয়া, গেজেট হোম, এসআর এবং তুবা টেলিকমে র‌্যাবের অভিযান, ৪৮ টি মোবাইল জব্দসহ ১.৫ লাখ টাকা জরিমানা

+100%-

শুল্ক ফাঁকি দিয়ে আনা অবৈধ মোবাইল ধরতে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। শহরের জেলা পরিষদ মার্কেটে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান চলে। এসময় আরকে, জসিম, ভূইয়া, গেজেট হোম, এসআর এবং তুবা টেলিকমে অভিযান চালায় আদালত। অভিযানে মোট ৪৮ টি অবৈধ মোবাইল সেট জব্দ করা হয়। পাশাপাশি ১.৫ লাখ টাকা জরিমানাও আদায় করা হয়। ভ্রামামান আদালতের নেতৃত্ব দেন র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং ব্রাহ্মণবাড়িয়া সদর এর সহকারী কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান।

আদালত সূত্র জানা গেছে, গোপন সংবদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের মার্কেটে বিভিন্ন দেশ হতে মোবাইল সেট অবৈধ ভাবে শুল্ক ফাঁকি দিয়ে রপ্তানী করে বিক্রি করছে। এ খবরে দুপুর ১ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলা পরিষদ মার্কেটে অভিযান পরিচালনা করে তারা।

এসময় ১। আরকে টেলিকম হতে ০১ টি মোবাইল জব্দ ও মোঃ রুমেল খাঁন (৩০), পিতা-মোঃ জয়নাল খাঁন, সাং-দক্ষিণ মোড়াইল, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে ১৫,০০০ টাকা জরিমান, ২। জসিম টেলিকম হতে ২২ টি মোবাইল জব্দ ও মোঃ জসিম উদ্দিন, সাং-শিমরাইলকান্দি, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে ৩৫,০০০ টাকা জরিমানা, ৩। ভূইয়া টেলিকম হতে ০৪ টি মোবাইল জব্দ ও মোঃ জাহেদুল ইসলাম সামাদ (২১), পিতা-আব্দুল ওয়াহেদ, সাং-পুনিয়াউট, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে ২০,০০০ টাকা জরিমানা, ৪। গেজেট হোম হতে ০৪ টি মোবাইল জব্দ ও মোঃ সাহাদাৎ হোসেন ভূইয়া (২৩), পিতা-মোঃ ইউনুস ভূইয়া, সাং-দক্ষিণ মোড়াইল, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে ২৫,০০০ টাকা জরিমানা, ৫। এসআর টেলিকম হতে ০৭ টি মোবাইল জব্দ ও মোঃ মোজাম্মেল হোসেন শুভ (৩৩), পিতা-মোঃ মাইনউদ্দিন, সাং-পাওয়ার হাউজ রোড, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে ২৫,০০০ টাকা জরিমানা, ৬। টোবা টেলিকম হতে ১০ টি মোবাইল জব্দ ও মোঃ তানভির আহম্মদ (২৫), পিতা-আব্দুল হাকিম, সাং-মৌলবীপাড়া, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে ৩০,০০০ টাকা জরিমানা প্রদান করেন।






Shares