Main Menu

আবার পেছালো ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন, ১২ নভেম্বর পুনরায় নির্ধারন

+100%-

স্থানে স্থানে তোরণ নির্মানের ধুম, লাগানো হচ্ছে ফেষ্টুন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে এই প্রস্তুতির মধ্যে আবারো সম্মেলন পেছানোর ঘোষণা এসেছে।
রবিবার আশুগঞ্জ আওয়ামী লীগের সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মাহবুব উল আলম হানিফ এমপি এই ঘোষণা দেন। এখন ১২ই নভেম্বর সম্মেলন।

জেলা আওয়ামী লীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার দু’জনেই সম্মেলন পেছানোর বিষয়টি নিশ্চিত করেন।

আল মামুন সরকার বলেন-সার্বিক প্রস্তুতির জন্যেই সম্মেলন পেছানো হয়েছে। তবে এরই মধ্যে জেলা সদরের প্রধান সড়কে ও আশপাশে খানিক বাদেবাদে তোরণ নির্মাণের কাজ শুরু হয়েছে।

এর আগে গত ৬ই অক্টোবর অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় ২রা নভেম্বর সম্মেলনের তারিখ ঠিক করা হয়েছিলো। ওই সভায় সম্মেলন প্রস্তুতি কমিটিও করা হয়। ২রা নভেম্বরের আগে ২৯শে অক্টোবর সম্মেলনের তারিখ দেয়া হয়েছিলো। গত এক দেড় বছরে জেলা আওয়ামীগ সম্মেলনের প্রায় ডজনের মতো তারিখ হয়। জেলার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিভিন্ন সময় অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সভা থেকে অন্তত ৪ টি তারিখ করা হয়।






Shares