Main Menu

আজকের যুবক-ছাত্র ও তরুণ সমাজের অনুকরণীয় ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামাল :: র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, এমপি

+100%-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকীতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ প্রণীত ১৫দিন ব্যাপী কর্মসূচীর ৫ আগস্ট উদ্বোধনী দিনে জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আজকের যুব-ছাত্র ও তরুণ প্রজন্মের অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তিত্ব হচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী শহীদ ক্যাপ্টেন শেখ কামাল। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত আজকের প্রজন্মকে শেখ কামালের নীতি ও আদর্শকে ধারণ করার আহবান জানিয়েছেন।
জেলা যুবলীগের সভাপতি এডঃ শাহনুর ইসলামের সভাপতিত্বে সভায় জেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার মুখ্য আলোচক হিসাবে বক্তব্য প্রদান করেন। সভায় অন্যান্যের মধ্যে আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এডঃ সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ভাইস চেয়ারম্যান এডঃ লোকমান হোসেন ও জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল প্রমুখ বক্তৃতা করেন।

সভাটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ। সভাশেষে শহীদ শেখ কামালসহ ১৫ আগস্টে সকল শহীদান ও জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মনির হোসেন এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভনসহ করোনা আক্রান্তদের রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।






Shares