Main Menu

অবশেষে পুলিশ সুপারের হস্তক্ষেপে বন্ধ হলো রাতে শহরে ভারী যানচলাচল

+100%-

অবশেষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমানে হস্তক্ষেপে বন্ধ হলো রাতে শহরের ভেতর দিয়ে বাস-ট্রাকসহ ভারী যান চলাচল। গেলো বুধবার থেকে শহরের ঘাটুরা ও কাউতলী প্রান্তে বিশেষ নিয়ন্ত্রণ চৌকি বসানোর মধ্য দিয়ে দীর্ঘ দিনের এ দূর্ভোগ থেকে মুক্ত হলো শহরবাসী। এর ফলে ভারী মালামাল বহনকারী ট্রাক ও দূরপাল্লার দ্রুতগামী বাসগুলো বাইপাস দিয়ে চলাচল করছে।

এর আগে গত ২৭ ফেব্রুয়ারী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন পুলিশ সুপার আনিসুর রহমান। তিনি মাদক নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের সাথে খোলামেলা আলোচনা করেন। এসময় এসএটিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ শহরের ভেতর দিয়ে সন্ধ্যার পর থেকে ভারী ট্রাক ও দূরপাল্লার বাস চলাচলের কারণে শহরবাসীর ভোগান্তির কথা তুলে ধরেন। পুলিশ সুপার তখন বিষয়টি সমাধানে উদ্যোগ নেবেন বলে জানান।

এদিকে, শহরের ভেতর দিয়ে ভারী যান চলাচল বন্ধ হওয়ায় স্বস্তি প্রকাশ করেছে শহরবাসী। সদর হাসপাতাল রোড়ের ঔষধ ব্যবসায়ী মোঃ হানিফ বলেন, আগে সন্ধ্যার পর দোকানে বসে থাকায় অসম্ভব হয়ে যেতো। আর ব্যস্ত সড়কে দ্রুতগ্রামীর বাস চলাচলে দূর্ঘটনার শংকা সব সময়ই ছিল। এখন অনকেটাই কমে এসেছে।

মোঃ সোহেল মিয়া বলেন, রাতে রিকসা দিয়ে বাড়ি যেতেও ভয় লাগতো। কখন যে এসে গাড়ি উঠিয়ে দেয়।






Shares