Main Menu

৭দফা দাবিতে আন্দোলনে ব্রাহ্মনবাড়িয়া সড়ক ও জনপদ বিভাগে শ্রমিক কর্মচারীদের প্রধান ফটক অবরোধ,কার্যক্রম ব্যাহত

+100%-

নিজস্ব প্রতিনিধি:  ৭ দফা দাবিতে আন্দোলনে নেমেছে ব্রাহ্মনবাড়িয়া জেলা সড়ক ও জনপদ বিভাগে কর্মচারি ও শ্রমিকরা। তৃতীয় দিনে মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা সড়ক ও জনপদ বিভাগে কার্যলয়ে প্রধান ফটক অবরোধ করে বিক্ষোভ ও সমাবেশ করছে।

এসময় বিক্ষোভ শেষে সমাবেশে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারি ইউনিয়নের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা সভাপতি মো. আবদুল হাই’র সভাপতিত্বে ও বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারি ইউনিয়নের সাধারন সম্পাদক মো.নজরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক ইউনিয়নের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা সভাপতি মো.হুমায়ুন কবির, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক ইউনিয়নের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা সাধারন সম্পাদক এ.এইচ. এম আলমগীর প্রমুখ।
এদিকে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রধান ফটক বন্ধ করে শ্রমিক কর্মচারিরা আন্দোলনে থাকায় জেলা সড়ক ও জনপদ বিভাগে অফিসে স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। এই ব্যাপারে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক ইউনিয়নের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা সাধারন সম্পাদক এ.এইচ. এম আলমগীর জানান ৭ দফা দাবি বাস্তবায়নসহ প্রধানমন্ত্রী নির্দেশ ও হাইকোর্টে নির্দেশ পালন করার জন্য দাবি জানান। নতুবা আরও কঠোর কর্মসূচি হুুশিয়ারি দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares