Main Menu

সাংবাদিকের মোটর সাইকেল চুরির দেড় ঘন্টা পর উদ্ধার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার সর্বত্র অবাধে চলছে মোটর সাইকেল চুরি। যার খোয়া যাচ্ছে তিনি হারাচ্ছেন লক্ষাধিক টাকার ব্যবহার্য সম্পদ। আক্রান্ত হচ্ছেন মানসিক চাপে। আবাসিক বাণিজ্যিক এলাকা সর্বত্রই এই মোটর সাইকেল চুরি ঘটছে দিবা রাত। তবে, এবার ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক গাজী টেলিভিশন এর জেলা প্রতিনিধি জহির রায়হান এর বাসভবন হতে তার ব্যবহৃত মোটর সাইকেলটি চুরি যাবার দেড় ঘন্টা পরই সদর মডেল থানার পুলিশ উদ্ধারসহ এক চোরকে গ্রেফতার করেছে।

বিবরণে প্রকাশ, গাজী টেলিভিশন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি সাংবাদিক জহির রায়হান কাজ শেষে ফিরে গত ১১ নভেম্বর বুধবার তাঁর ব্যবহৃত মোটর সাইকেল (ব্রাহ্মণবাড়িয়া জ- ১১- ২০২৬) জেলা সদরের পৌর এলাকার বাগান বাড়ি এলাকার ৩৩৩নং বাসভবনের সম্মুখে অংশে রেখে ভেতরে চলে যান। সন্ধ্যা সাড়ে ৫টায় বের হতে যেয়ে দেখেন মোটর সাইকেল উধাও। কে বা কারা চুরি করে নিয়ে গেছে। বিষয়টি সাংবাদিক জহির রায়হান তাৎক্ষণিক সদর মডেল থানার ওসিকে অবহিত করে উদ্ধারে সহযোগিতা চান।

ওসি মোঃ আবদুর রহিমের নির্দেশে এস আই মোঃ রফিকুল ইসলাম রফিক অনুসন্ধান চালিয়ে গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে ফোর্স সহযোগে শহরতলীর বিজেশ্বর গ্রামে অভিযান চালিয়ে মীর বাড়ি মোড় থেকে আপন নামে এক তরুণের আওতায় থাকা মোটর সাইকেলটি সন্ধ্যা ৭টায় উদ্ধার করতে সক্ষম হয়। পরে উদ্ধারকৃত মোটরসাইকেল সহ চোর আপনকে থানায় নিয়ে যাওয়া হয়।

১২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে থানা হাজত থেকে আপনকে তার বিরুদ্ধে ৩৮০/৪১১ ধারায় রুজুকৃত চুরির মামলা নং- ১৮, তাং- ১২/১১/২০২০ইং মূলে আদালতে সোপর্দ করা হয়। আদালতের সিদ্ধান্তের মাধ্যমে মোটর সাইকেলটি মালিকের হাতে হস্তান্তর করা হবে বলে এসআই রফিক জানান।