Main Menu

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডায় ডিমের লটারী খেলাকে কেন্দ্র করে হামলায় মাদ্রাসা ছাত্র নিহত, আহত ৫(ভিডিও)

+100%-

রবিবার রাত ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডায় সন্ত্রাসী হামলায় হৃদয় (১৭) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।

সে জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার কিতাব বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব মেড্ডা্ এলাকায় রবিবার সন্ধায় ওয়াজ মাহফিল চলছিল। সেখানে কয়েকজন সিদ্ধ ডিম দিয়ে লটারী খেলার আয়োজন করে। একটি ডিমের বিপরীতে লটারী বাবদ ১০ টি টিকেট প্রতিটি ২ টাকা মূল্যে বিক্রি করে। পরে বিজয়ী ডিমটি নিয়ে যায়। ডিম খেলা নিয়ে বাদানুবাদ হলে লটারী খেলা বন্ধ হয়ে যায়। পরে পূর্ব মেড্ডা এলাকার মাজেদ আলীর ছেলে ছিব্বাতুল্লার নেতৃত্বে ১০-১২ জন যুবক মাহফিলে থাকা হৃদয়কে ডেকে নিয়ে আসে। এসময় তারা হৃদয়কে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে, পরে তাকে উদ্ধার করতে আসলে রাহাত (১৬) ও জুনায়েদ (১৭) নামে অপর দুই যুবকও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা সবাই সন্ত্রাসী কামালের অনুসারী বলে জানিয়েছে পুলিশ।

গুরুতর আহত ৩ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে আনা হলে হৃদয় (১৭)কে চিকিৎসক মৃত ঘোষনা করেন। আহত ২ জনকে ঢাকা প্রেরণ করা হয়েছে।

নিহত হৃদয়ের পিতা ইউনুস মিয়া একজন ফুল ব্যবসায়ী। সে শহরের মেড্ডা এলাকার বাসিন্দা।

তবে হৃদয় এর সহকর্মীরা দাবী করেছে সে ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাইজুর রহমান জানান, হৃদয়ের বুকে দুটি ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই তার মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। তাদেরকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন জানান, অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে। এর পাশাপাশি ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সদর হাসপতাল প্রাঙ্গনে ও বিপুল পরিমান পুলিশ মোতায়েন করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares