Main Menu

ব্রাহ্মণবাড়িয়া স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন

+100%-

বেসরকারি শিক্ষক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলম সাজুকে ফেসবুকে হত্যার হুমকি দাতাদের গ্রেফতার এবং বেসরকারি শিক্ষক কর্মচারীদের অবিলম্বে পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা কার্যকরের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বুধবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে স্বাশিপ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া স্বাশিপের আহবায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, স্বাশিপের কেন্দ্রীয় নেতা মো. আকরাম হোসেন, ব্রাহ্মণবাড়িয়া স্বাশিপের যুগ্ম আহবায়ক কবির হোসেন ও কাউছার আলম প্রমুখ।
বক্তরা বলেন, নিরপাদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে পুঁজি করে একটি বিশেষ মহলের অপতৎপরতা ও গুজব সৃষ্টির মাধ্যমে দেশে অরাজক পরিস্থিতি তৈরির ষড়যন্ত্রের বিরুদ্ধে নিজের ফেসবুক পেইজে একটি স্টেটাস দেয়ায় শিক্ষক নেতা শাহজাহান আলম সাজুকে ফেইক আইডি থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় ধানমডি থানায় একাটি সাধারণ ডায়েরিও করা হয়েছে। অবিলম্বে হুমকিদাতাদের খুঁজে বের করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। এছাড়া বেসরকারি শিক্ষক কর্মচারীদের অবিলম্বে পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা কার্যকর করারও দাবি জানান বক্তারা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares