Main Menu

রেড ক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের বার্ষিক সাধারণ সভায় আলহাজ্ব শফিকুল আলম এমএসসি

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটকে গতিশীল করতে সকল আজীবন সদস্যদের এগিয়ে আসতে হবে

+100%-

গত ৬ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ৪৫তম বার্ষিক সাধারণ সভা লোকনাথ দিঘীরপাড়স্থ পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ জায়েদুল হক, সেক্রেটারী এডঃ এমদাদুল হক চৌধুরী, কার্যনির্বাহী সদস্য এম এইচ মাহবুব আলম, সাফায়েত আলম, আশিকুর রহমান সোহাগ, মাশুকুল কবির, শামীমা মুজিব, সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ইউনিট লেভেল অফিসার আতিকুল ইসলাম প্রমুখ।

সভা পরিচালনা করেন ইউনিটের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক মোঃ শাহজাদা। জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলনের মাধ্যমে সাধারণ সভার উদ্বোধন করা হয়। সভায় পবিত্র কোরআন তেলওয়াত, পবিত্র গীতা পাঠ শেষে সোসাইটির বিধি অনুযায়ী আজীবন সদস্যদের এক তৃতীয়াংশ উপস্থিত থাকতে হয়। কিন্তু সেই হিসেবে ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের প্রায় ১০ হাজার আজীবন সদস্য রয়েছে।

সভার শুরুতে কোরাম পূর্ণ না হওয়ায় সভার মূলতবি ঘোষণা করেন ইউনিট চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এমএসসি। এবং পরের দিন গতকাল বৃহস্পতিবার একই সময়ে ইউনিট কার্যালয়ে মুলতবি সভার আহবান করেন। গতকালের মুলতবি সভায় ইউনিটের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন ও ২০১৮ সালের বাজেট অনুমোদন করা হয়। সভায় সভাপতির বক্তব্যে আলহাজ্ব শফিকুল আলম এমএসসি বলেন, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটকে গতিশীল করতে সকল আজীবন সদস্যদের এগিয়ে আসতে হবে। মানবতার সেবায় কাজ করতে আমরা বদ্ধ পরিকর।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares