Main Menu

জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

+100%-

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নামে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় যুবদল ও ছাত্রদলের আহবানে ডাকা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল সোমবার বিকাল ৪ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদল ও ছাত্রদলের উদ্দ্যোগে যৌথ মিছিলটি শহরের পাওয়ার হাউজ রোড হতে এগুতে থাকলে বিনা কারনে পুলিশ বাধা দেয় এবং অতর্কিত গুলি বর্ষণ করতে থাকে। এতে জেলা যুবদলের আহবায়ক মনির হোসনে গুরুতর আহত হয়। এছাড়াও জেলা ছাত্রদলের সভাপতি শামিম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, সদর উপজেলা যুবদলের আহবায়ক এডঃ আঃ রাহিম গোলাপ আহত হয়। সেখান থেকে যুবদল নেতা সুমন ও ছাত্রদল নেতা রাব্বিকে গ্রেফতার করা হয়।

শান্তিপূর্ণ ভাবে কর্মসূচী পালনকালে বিনা কারনে এহেন বর্বোরচিত পুলিশী আক্রমণ, গুলি বর্ষণ ও গ্রেফতার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি এবং সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন জহির।

মিছিল প্রাক্কালে জেলা যুবদলের আহবায়ক মুনির হোসেন এর সভাপতিত্বে এবং জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লার পরিচালনায় ফাতাহ্্্ মসজিদের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সহ-সভাপতি এডঃ গোলাম সারোয়ার ভূইয়া খোকন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, আলহাজ্ব এ.বি.এম মোমিনুল হক, আজিম, নজির উদ্দিন আহম্মেদ, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, কাউছার কমিশনার, এডঃ আলী আজম, আল-আমিন লিটন, জিয়া উদ্দিন মুন্সী আঙ্গুর, মজিবুর রহমান মন্টু, ফারুক কমিশনার, ইয়াছিন মাহমুদ, নাছির আহমেদ, এডঃ আঃ রহিম গোলাপ, রাশেদ কবির আকন্দ, মোঃ এনামুল হক জুয়েল, বায়েজিদ আহমেদ হেলাল, শেখ মোঃ হাফিজ, সৈয়দ তৈমুর, শরীফ, আতিকুল হক জালাল, মোঃ জসিম, এডঃ ইয়াছিন প্রমূখ।

সভায় বক্তারা তারুণ্যের অংহকার, জননেতা তারেক রহমানের নামে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবী জানান। প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares