Main Menu

বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি ব্রাহ্মণবাড়িয়া শাখার আহ্বায়ক কমিটি গঠন :: প্রতি শনিবার সন্ধ্যায় আসর

+100%-

“শ্রীশ্রী গীতার আলো, ঘরে ঘরে জালো” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় ভগবান শ্রী কৃষ্ণের মুখনিসৃতঃ বাণী শ্রীমদ্ভগবদগীতা প্রচারের জন্য “বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি” (বাগীশিক) এর আওতাধীন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এতে পন্ডিত প্রবীর চন্দ্র আচার্য্যকে আহ্বায়ক ও ঝুলন কুমার চক্রবর্ত্তীকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে যুগ্ম আহ্বায়কগন হলেন নীহার রঞ্জন সরকার, সঞ্জীব কুমার ভট্টাচার্য্য, হরিশংকর চক্রবর্ত্তী, ডা: বি.পি দাস, পরিতোষ রায়, সঞ্জিত কুমার রায়, প্রাণতোষ মোদক।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন প্রবীর চক্রবর্ত্তী, জীবন কুমার চক্রবর্ত্তী, সজল বণিক, গৌতম লাল বণিক, প্রবাল বণিক, পলাশ বিশ্বাস, পবিত্র কুমার চৌধুরী (প্রবীর), সৌরভ দাস, সুপর্না রায়, মিতালী রানী বিশ্বাস, প্রাণতোষ সাহা, রতন চৌধুরী, প্রকাশ লাল দাস, আশিষ কর্মকার, নয়ন কর, তপন দেবনাথ।

সপ্তাহের প্রতি শনিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী মায়ের নিত্যদিনের সংক্রীর্ত্তন অংঙ্গনে শ্রীমদ্ভগবদগীতা পাঠ, চর্চা ও ধর্মীয় আলোচনা করা হবে।

আগামী ১১ নভেম্বর শনিবার সন্ধ্যায় গীতাপাঠের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় এ কার্যক্রমের যাত্রা শুরু হবে। এতে সকলের উপস্থিতি কামনা করেছেন কমিটির নেতৃবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares