Main Menu

দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্য সাংবাদিকদের হাত-পা কেটে নেয়ার হুমকি দেয়ার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সংবাদ প্রকাশ সংক্রান্ত ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্য সাংবাদিকদের হাত-পা কেটে নেয়ার হুমকি দেয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব।

গত ১৮ জুলাই, শনিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটির এক সভায় এই প্রতিবাদ জানানো হয়। সভাপতিত্ব করেন নব গঠিত কমিটির আহবায়ক খ আ ম রশিদুল ইসলাম। সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় উক্ত সভায় ছিলেন আহবায়ক কমিটির সদস্য আল আমীন শাহীন, মফিজুর রহমান লিমন, নজরুল ইসলাম শাহজাদা। সভায় বক্তারা সম্প্রতি প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার তালিকায় অনিয়ম নিয়ে কসবার একাধিক জনপ্রতিনিধি ও এডিপির কাজ না করেই বিল উত্তোলনের অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশনের জেরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্যদের হাত-পা কেটে নেয়ার হুমকি দেয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। (প্রেস বিজ্ঞপ্তি)