Main Menu

জেলা প্রশাসক ও তাঁর পরিবার সদস্যদের রোগমুক্তি কামনায় বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন এবং তার স্ত্রী-পুত্র করোনা আক্রান্ত হওয়ায় তাদের আশুরোগ মুক্তি কামনায় আজ ২৬ জুলাই, সোমবার পৌরসভা, প্রেসক্লাব, বাস মালিক সমিতি, সমাজকল্যাণ সংসদ, সরকারী শিশু পরিবার, ও জেলা জামে মসজিদে পৃথক পৃথকভাবে এবং জেলা শিল্পকলা একাডেমি, পাবলিক লাইব্রেরী ও ইসলামী সেন্টার কর্তৃক যৌথভাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সব দোয়া মাহফিলে জেলা প্রশাসক ও তাঁর স্ত্রী-পুত্রের আশুরোগ মুক্তিসহ বাংলাদেশকে করোনামুক্ত করার জন্য আল্লাহ্ রাব্বুল আল-আমীনের কাছে বিশেষ দোয়া করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা:
পৌর ভবনের মসজিদে পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গতকাল বাদ জোহর দোয়া মাহফিলের আয়োজন করে। এতে পৌর কাউন্সিলর আলহাজ¦ মিজানুর রহমান আনছারী, মোঃ ফারুক মিয়া, ফারুক আহমেদ, মোঃ শাকিল, পৌর সচিব মোঃ সামছুদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা মিলাদে অংশগ্রহণ করেন।

প্রেসক্লাব:
জেলা সদর হাসপাতাল কমপ্লেক্স জামে মসজিদে বাদ জোহর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব আয়োজিত মিলাদে প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামী, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সৈয়দ মিজানুরন রেজা, বর্তমান সহ সভাপতি ইব্রাহিম খান শাহাদাত, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, কার্যনির্বাহী সদস্য মনির হোসেন প্রমুখ সাংবাদিকগণ মিলাদে উপস্থিত ছিলেন।

সমাজকল্যাণ সংসদ:
ব্রাহ্মণবাড়িয়া সমাজকল্যাণ সংসদ কর্তৃক বাদ জোহর পুরাতন কোর্ট মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে সংগঠনের সভাপতি আল-মামুন সরকার, প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এডভোকেট শরীফ উদ্দিন সরকার, সংস্থার ব্যবস্থাপনা কমিটির সদস্য আশিকুর রহমান সোহাগ, সালাউদ্দিন সরকার, সাইদুল ইসলাম খান রনি, বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সরকারী শিশু পরিবার:
মেড্ডাস্থ সরকারী শিশু পরিবারে বাদ আছর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ নিবাসী শতাধিক এতিম ও অনাথ শিশু অংশগ্রহণ করে।

জেলা বাস মালিক সমিতি:
ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মালিক সমিতির উদ্যোগে বাদ আছর পূর্বমেড্ডা বাসস্ট্যান্ড জামে মসজিদে জেলা প্রশাসকের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সমিতির সভাপতি হাজী জসিম উদ্দিন জমসেদ, সাধারণ সম্পাদক মোঃ হানিফ, বীর মুক্তিােদ্ধা আবুল কালাম ভূইয়াসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সরকারী পার্ক কালেক্টরেট জামে মসজিদ:
জেলা শিল্পকলা একাডেমী, পাবলিক লাইব্রেরী ও ইসলামী সেন্টারের যৌথ উদ্যোগে ফারুকী পার্ক জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদে শিল্পকলা একাডেমী ও পাবলিক লাইব্রেলীর সম্পাদক অধ্যাপক এস আর এম উসমান গণি সজিব, ইসলামী সেন্টারের সাধারণ সম্পাদক শওকত হায়াত খান, রাজনীতি গোলাম মহিউদ্দিন খান খোকন, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম, সাংবাদিক মনির হোসেন ও মমিনুল ইসলাম বাবুসহ মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

জেলা জামে মসজিদ
জেলা জামে মসজিদ ব্যবস্থাপনা কমিটি আযোজিত মিলাদ ও দোয়া মাহফিলে কমিটির অন্যতম সদস্য ঠিকাদার হারুনুর রশিদ হিরু, বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ্, সম্পাদক আশিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, আলহাজ¦ মোঃ শাহ আলম, ফারুকুল ইসলাম, যুবনেতা এড. সিরাজুল ইসলাম ফৌরদৌস ও জসিম উদ্দিন রানাসহ মুসুল্লীগণ মিলাদে অংশগ্রহণ করেন।