Main Menu

খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

+100%-

বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি’র) চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া কক্সবাজার রোহিঙ্গা আশ্রয় শিবিরে ত্রাণ বিতরণ করার জন্য যাওয়া এবং আসার পথে ফেনীতে ক্ষমতাশীন দলের লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনী দ্বারা দুবারই আক্রমণের শিকার হয়।

বেগম খালেদা জিয়া গাড়ী বহরে ব্যাপক ভাংচুর এবং অগ্নি সংযোগ করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে বিক্ষোভ মিছিল শুরুর পরপরই প্রচন্ড পুলিশী বাঁধার সম্মুখীন হয়।

শান্তিপূর্ণভাবে মিছিল চলাকালীন সময়ে বিনা কারণে পুলিশী বাধার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এই সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহির। উক্ত প্রতিবাদ সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- পৌর বিএনপির সভাপতি- এডঃ শফিকুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি- এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন, সাংগঠনিক সম্পাদক- আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক- আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, মোঃ আজিম, দপ্তর সম্পাদক- মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, মোঃ শাহ আলম ভূইয়া, কাউসার কমিশনার, শেখ মোঃ ছাদির, হাসেন আল মাহমুদ, মোঃ মনির হোসেন, হাজী মাহিন, মজিবুর রহমান মন্টু, ইয়াছিন মাহমুদ, এডঃ আব্দুর রহিম গোলাপ, ফারুক কমিশনার, এডঃ আরিফুল হক মাসুদ, মোঃ রাশেদুল হক, নাসির আহমেদ, মোঃ শরিফ হোসেন, জসিম চৌধুরী, শেখ মোঃ হাফিজুল্লাহ প্রমুখ।
প্রতিবাদ সভায় জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়া কক্সবাজার রোহিঙ্গা আশ্রয় শিবিরে ত্রাণ বিতরণ করতে যাওয়া এবং আসার পথে ফেনীতে ক্ষমতাশীন দলের লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনী দ্বারা দুবারই আক্রমণের শিকার হয় এবং বেগম খালেদা জিয়া গাড়ী বহরে ব্যাপক ভাংচুর ও অগ্নি সংযোগ করা হয়। ক্ষমতাসীন দলের এই বর্বোরচিত হামলার তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আক্রমণ কারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান। দিবালোকের মত স্পষ্ট ইলেকট্রনিক্স ও প্রিন্টমিডিয়াতে এমনকি সামাজিক গণমাধ্যমেও ছবি সহ মদদ দাতা ও আক্রমণকারীদের পরিচয় ইতি মধ্যে জাতীর কাছে স্পষ্ট হয়েছে। সুতরাং উদোরপিন্ডি বুধোর ঘাড়ে না চাপিয়ে, বিরোধী দলীয় নেতাকর্মীদের হয়রানি না করে প্রকৃত অপরাধীদের অবিলম্বে যেন গ্রেফতার করা হয়। পাশাপাশি অদ্যকার শান্তিপূর্ণ মিছিলে পুলিশি বাধারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares