Main Menu

পাইকপাড়ায় বিশাল মতবিনিময় সভায় পৌর মেয়র নায়ার কবির

আসন্ন পৌরসভা নির্বাচনে আপনাদের পরামর্শ ও সার্বিক সহযোগিতা পেলে মেয়র পদে দলীয় মনোনয়ন চাইব

+100%-

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবিরের এর ৪নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকবৃন্দের মতবিনিময় সভা গতকাল শনিবার সন্ধ্যায় পূর্বপাইকপাড়াস্থ হুমায়ুন কবীর পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মোস্তফা হায়দার মাহতাবের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির।

জেলা আওয়ামী যুবলীগের ক্রীড়া সম্পাদক মশিউর রহমান লিটনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক অজিত দাস, সাবেক কাউন্সিলর সুভাষ দাস, কিংকর ঘোষ, আহসান উল্লাহ হাসান, আয়কর উপদেষ্টা এড. প্রণব কুমার দাস উত্তম, প্রবীন মুরুব্বী আব্দুল হান্নান, জেলা নাগরিক ফোরামের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধারা রতন কান্তি দত্ত, অবসর প্রাপ্ত শিক্ষক সুনিল দেব, সংরক্ষিত নারী কমিশনার হোসনে আরা, বিশিষ্ট সমাজসেবক নেতা নিতিশ রায়, বিজয় কুমার দেব, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক রিটন রায়, শহর যুবলীগের আহ্বায়ক আমজাদ হোসেন রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল দেব, ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম টুটুল, আসিফ টিউটোরিয়াল হোমের পরিচালক আসিফ ইকবাল খান, মনি দাস, ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহেদ, যুবলীগ নেতা বশির, আওয়ামী লীগ নেতা সংগ্রাম, শহর আওয়ামীলীগ নেতা বিজয় পাল, সমাজসেবক মানিক মিয়া প্রমুখ। এ সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কয়েক শত নাগরিক উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মিসেস নায়ার কবির বলেন, আমি এই পাইকপাড়ার বাসিন্দা। আমি আপনাদেরই সন্তান। আপনাদেরই বোন, ভাইঝি ও স্বজন। আমি বর্তমানে পৌরসভার মেয়র পদে রয়েছি। আসন্ন পৌরসভা নির্বাচনেও আপনাদের পরামর্শ ও সার্বিক সহযোগিতা পেলে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। যদি আমি দলীয় মনোনয়ন পাই তাহলে, নির্বাচনে অংশগ্রহণ করবো ইনশাল্লাহ্। আমাকে আপনারা সুযোগ দিন। আপনারাই আমার সাহস ও অনুপ্রেরণা। তিনি আরো বলেন, পৌর এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সব ভেদাভেদ আর দলাদলি ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। তাই কাক্সিক্ষত উন্নয়ন ও গণতন্ত্রের জন্য আজ থেকেই আপনাদেরকে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করতে হবে। উদ্দেশ্য পৌর এলাকা ও মানুষের কল্যাণে কাজ করা। আমি সে লক্ষ্যেই এগিয়ে চলছি। পৌরসভার উন্নয়নে কাজ করতে গিয়ে আমি আমার পরিবারের কাউকেও কোন অনিয়মে প্রশ্রয় দেইনি। তিনি বলেন, কিন্তু আমি রাজনৈতিক পরিবারের স্ত্রী। আমার স্বামী মরহুম আলহাজ্ব এড. হুমায়ুন কবীর জীবদ্দ্শায় দীর্ঘ সময় এই আপামার ব্রাহ্মণবাড়িয়াবাসীর কল্যাণে কাজ করে গেছেন। আমি রাজনৈতিক পরিবার থেকে মানব কল্যাণের দীক্ষা নিয়েছি। আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসাই আমার চলার পথের পাথেয়। মানুষের সেবাই আমার রাজনীতির লক্ষ্য। বিগত পাঁচ বছরে পৌরসভার নিজস্ব তহবিল থেকে যতটুকু পেরেছি উন্নয়ন করেছি। আগামী দিনেও উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে পৌর এলাকার বিভিন্ন সমস্যা সমাধান করতে পেরেছি।

সভায় ৪ নং ওয়ার্ডের পক্ষ থেকে সর্বস্তরের নাগরিকদের সমর্থন জানিয়ে বক্তাগন বলেন, পাইকপাড়ায় সবসময় নৌকার বিজয় হয়েছে। এবারও নৌকার বিজয় হবে। পৌর মেয়র হিসেবে মিসেস নায়ার কবিরের কোন বিকল্প নেই।