Main Menu

সৌরভ গাঙ্গুলি হাসপাতাল থেকে বাসায় ফিরলেন

+100%-

হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি হবার পাঁচ দিন পর বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সৌরভ গাঙ্গুলি।

কলকাতার উডল্যান্ড হাসপাতালের সামনে প্রচুর মানুষের ভিড় প্রায় পাঁচদিন ধরেন, আজ হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ভারতের ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি সবার উদ্দেশ্যে হাত নাড়েন ও ধন্যবাদ জানান।

হাসপাতালের সামনে সৌরভ গাঙ্গুলির প্রচুর ভক্ত উপস্থিত ছিলেন এ কদিন পুরোটা সময়। মঙ্গলবারই চিকিৎসকরা বলেছিলেন সৌরভ গাঙ্গুলি ছাড়া পাবেন ৬ই জানুয়ারি। তবে একদিন পর তিনি বাসায় ফিরলেন।

হাসপাতাল থেকে বের হয়ে সৌরভ বলেন, “আপনাদের সবাইকে এখানে এতদিন ধরে থাকার জন্য অনেক ধন্যবাদ।”  উডল্যান্ড হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ দিয়েছেন তিনি।

সৌরভ শেষে বলেন, “আমি সম্পূর্ণ ঠিক আছি। আমি আবার উড়তে পারবো”। দোসরা জানুয়ারি, শনিবার বাড়িতেই ব্যায়াম করার সময়ে হঠাৎ ‘ব্ল্যাক আউট’ হয়ে যান ৪৭ বছর বয়সী মি. গাঙ্গুলি। সেদিনই গাঙ্গুলির হার্টে ব্লক পাওয়া যায় ও তাঁর হৃদপিন্ডে রিং পরানো হয়।

সেদিন থেকে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ – সবাই তার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। সাচিন টেন্ডুলকার একটি টুইটও করেছেন তার দ্রুত আরোগ্য কামনা করে।

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ২০০৭ সালে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যান। আর পরের বছরই তিনি তার শেষ টেস্ট ম্যাচটি খেলেন।

গত বছর তিনি শক্তিশালী ভারতীয় ক্রিকেট বোর্ড – বিসিসিআই’য়ের সভাপতি নির্বাচিত হন।






Shares