Main Menu

ত্রিপুরায় প্রথম করোনা আক্রান্তের হদিশ!

+100%-

ত্রিপুরায় প্রথম করোনা আক্রান্তের হদিশ। এক মহিলার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ পাওয়া গিয়েছে। এই তথ্য দিয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রী টুইট করেছেন। একইসঙ্গে বিপ্লব দেব জানিয়েছেন, এতে আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। এই মুহুর্তে নিরাপদে থাকতে হবে এবং বাড়িতে থাকতে হবে বলে জানিয়েছেন তিনি।

উদয়পুরে বাসিন্দার করোনা সংক্রমণ উদয়পুরে বাসিন্দার করোনা সংক্রমণ ত্রিপুরায় প্রথম আক্রান্ত মহিলা গোমতি জেলার উদয়পুরের বাসিন্দা বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। আগরতলার জিবি পন্থ মেডিক্যাল কলেজে ওই মহিলার চিকিৎসা চলছে। দিন কয়েক আগে প্রাইভেট হাসপাতালে ভর্তি দিন কয়েক আগে প্রাইভেট হাসপাতালে ভর্তি দিন কয়েক আগে মহিলাকে এক প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেই সময় উপসর্গ ছিল কাশি, জ্বর ও শ্বাসকষ্ট। এরপর ওই মহিলাকে সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অসম থেকে ফিরেছিলেন তিনি অসম থেকে ফিরেছিলেন তিনি জানা গিয়েছে, বছর ৩৫-এর ওই মহিলা অসম থেকে ফিরেছিলেন।

সম্ভাব্য সংস্পর্শে আসাদের তালিকা তৈরির নির্দেশ সম্ভাব্য সংস্পর্শে আসাদের তালিকা তৈরির নির্দেশ এদিকে পশ্চিম ত্রিপুরা জেলার জেলাশাসক চিকিৎসক, নার্স, প্যারা মেডিক্যাল কর্মী কিংবা অন্য রোগীরা যাঁরা কিনা ও মহিলার সংস্পর্শে এসেছেন, তাঁদের তালিকা তৈরির জন্য র‍্যাপিড রেসপন্স টিমকে নির্দেশ দেওয়া হয়েছে। রোগীর আত্মীয়দের তালিকা তৈরি করতেও বলা হয়েছে।






Shares