Main Menu

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্ত্রী মেলানিয়া কোভিড-১৯ রোগে আক্রান্ত

+100%-

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। মি. ট্রাম্প এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন যে তার একজন ঘনিষ্ঠ সহযোগী স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস পজেটিভ হওয়ায় তিনি এবং ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে আছেন।

ট্রাম্প এক টুইট বার্তায় বলেছেন, হোপ হিক্স করোনাভাইরাসে সংক্রামিত হওয়ার পরে তিনি এবং মেলানিয়া ট্রাম্প উভয়ই তাদের স্বাস্থ্য পরীক্ষার ফলাফলের অপেক্ষায় ছিলেন।

প্রেসিডেন্টের নিকটতম কর্মকর্তাদের মধ্যে ৩১ বছর বয়সী এই উপদেষ্টা এখন অবধি প্রথম কেউ যার করোনাভাইরাস পজেটিভ হয়েছে।

তিনি এই সপ্তাহের শুরুতে ওহাইওতে একটি টিভি বিতর্কে এয়ার ফোর্স ওয়ানে তাঁর সঙ্গে ভ্রমণ করেছিলেন।

মিস. হিক্স কোনও মাস্ক ছাড়াই ক্লিভল্যান্ডে মঙ্গলবার প্রেসিডেন্টের জেট থেকে নেমেছিলেন, এমন ছবি প্রকাশ হয়েছে।

বুধবার মিনেসোটাতে এক সমাবেশ করার সময় হোপ হিক্স প্রেসিডেন্টের হেলিকপ্টার মেরিন ওয়ানে প্রেসিডেন্টের আরও কাছাকাছি ছিলেন।

মিঃ ট্রাম্প কী বলেছেন?

মি. ট্রাম্প এক টুইট বার্তায় বলেছেন, আজ রাতে তিনি এবং ফার্স্টলেডি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আমরা আমাদের কোয়ারেন্টিন এবং সেরে ওঠার প্রক্রিয়া শুরু করবো। আমরা একসাথে এর থেকে বেরিয়ে আসবো।”

এছাড়া বৃহস্পতিবার রাতে তিনি টুইট করেছিলেন: “হোপ হিকস, যিনি কোন বিরতি না নিয়ে এত কঠোর পরিশ্রম করে চলেছেন, তিনিও স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হলেন। ভয়ঙ্কর!”

“ফার্স্ট লেডি এবং আমি আমাদের পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছি, এই সময়ের মধ্যে, আমরা কোয়ারেন্টিনে থাকার প্রক্রিয়া শুরু করবো!”

প্রেসিডেন্ট কোয়ারেন্টিনে যাওয়ায় ফ্লোরিডার মিয়ামিতে ১৫ই অক্টোবর নির্ধারিত দ্বিতীয় প্রেসিডেন্ট বিতর্কের ব্যবস্থাপনায় কেমন প্রভাব পড়বে তা এখনও পরিষ্কার নয়।

বিস্তারিত আসছে …. সূত্র: বিবিসি