Main Menu

নাসিরনগরে বাশেঁর সাথে শত্রুতা, কথিত সাংবাদিক সহ তিন সন্ত্রাসী গ্রেপ্তার

+100%-

atok-3নাসিরনগর  সংবাদদাতাঃ- পূর্ব শত্রুতার জের ধরে প্রায় আড়াই লক্ষ টাকা মূল্যের বাশঁ কাটার অপরাধে কথিত এক সাংবাদিক সহ তিন সন্ত্রাসী জনকে গ্রেপ্তার করে নাসিরনগর থানা পুলিশ। গ্রেপ্তার কৃতরা হল বুড়ীশ্বর গ্রামের কথিত সাংবাদিক মোনায়েম খান ( মনা মিয়া), মেগা মিয়া ও মোরাদ মিয়া।

ঘটনাটি ঘটেছে ১৩জুলাই ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়ীশ্বর ইউনিয়নের বুড়ীশ্বর গ্রামে। ওই ঘটনায় মোঃ দ্বীনইসলাম বাদী হয়ে ১৩ জনকে আসামী করে নাসিরনগর থানার মামলা নং ৬ রুজু করে। মামলার অভিযোগ, প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যানা গেছে। প্রতিবেশী মৃত হাজী ছাদির মিয়া পুত্র কথিত সাংবাদিক মোঃ মনা মিয়া দীর্ঘদিন যাবত প্রতিবেশী বিভিন্ন লোকজনের নামে মিথ্যা সংবাদ প্রেরণের ভয় দেখিয়ে টাকা পয়সা দাবী করে আসছে। দ্বীন ইসলামের রাস্তার পাশে লাগানো বাশঁঝার নিয়ে রিপোট করার ভয় দেখিয়ে টাকা দাবী করে। দ্বীন ইসলাম টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ১৩ আগষ্ট সকাল ৮ ঘটিকায় কথিত সাংবাদিক ২০/২৫জন লোক নিয়ে দ্বীন ইসলামের বাশঁ ঝারের ১২শ বাশঁ কেটে নিয়ে যায়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দুই লক্ষ চল্লিশ হাজার টাকা।সন্ত্রাসীরা বাশঁ কাটার সময় বাদী ও তার ছেলে এগিয়ে গেলে তাদেরকে বেদম মারপিট করে। বাশঁ কেটে নিয়ে যাওয়ার সময় বাদীকে মামলা না করার জন্য প্রকাশ্যে হুমকী ও দিয়ে যায় বলে জানা গেছে। ওই ঘটনায় দ্বীন ইসলাম বাদী হইয়া ১৪ আগষ্ট দ্বীনইসলাম বাদী হয়ে ১২ জনকে আসামী করে নাসিরনগর থানায় মামলা রুজু করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাসিরনগর থানা পুলিশের এস আই মোঃ কাউছার হোসাইনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে ৩জনকে গ্রেপ্তার পূর্বক জেল হাজতে প্রেরণ ও অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান। মামলার বাদী মোঃ দ্বীনইসলাম এ প্রতিনিধিকে জানান মামলার পর থেকে তারা বাড়ীতে উঠতে পারছেনা। আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরাফেরা করছে। যে কোন সময় তাদের উপর হামলা চালাতে পারে। আসামীদের ভয়ে বাদী ও তার পরিবারের লোকজন জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছে।






Shares