Main Menu

.রোহিঙ্গাদের মানবিক সাহায্যার্থে রঙ্গনের পরামর্শ সভা

+100%-

“রোহিঙ্গাদের মানবিক সাহায্যার্থে রঙ্গনের পরামর্শ সভা” “আসুন আর্তমানবতার সেবায় শরনার্থীদের পাশে দাঁড়াই” এই স্লোগান নিয়ে রোহিঙ্গাদের মানবিক সহায়তা করার লক্ষ্যে সোমবার সন্ধ্যায় রঙ্গন কার্যালয়ে এক ত্রাণ সংগ্রহ বিষয়ক পরামর্শ সভা সংগঠনের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্বাহী সদস্য এফ আই ফারুক বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সাঈদ। তিনি তার বক্তৃতায় রঙ্গনের সকল সদস্যকে ত্রাণ সংগ্রহের বিষয়ে বিভিন্ন পরামর্শ দেন এবং শরনার্থীদের মানবিক সহায়তায় সমাজের সকলকে এগিয়ে আসার আহবান জানান। সভায় বিশেষ অতিথি ছিলেন রঙ্গনের উপদেষ্টা ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ মিজানুর রেজা এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল হামিদ রোমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহর ছাত্রলীগের আহবায়ক মিকাঈল হিমেল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রায়হান, ব্যাংকার আনোয়ারুল হক, রঙ্গনের সহ সভাপতি আব্দুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক সিফাত উল্লাহ খাঁন হৃদয়, সাংগঠনিক সম্পাদক মাসুম ফরহাদ, ক্রীড়া সম্পাদক আলাউদ্দিন সাবেরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনায়েদ মিয়া, কার্যকরী সদস্য সাইফুল ইসলাম সিয়াম ও শেখ মুঞ্জুরে মাওলা ফারানি।

সভায় সর্বসম্মতিতে রোহিঙ্গাদের মানবিক সহায়তা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং বক্তারা সমাজের দানশীল ও বিত্তবানদের সাধ্যমতো সংগঠনের তহবিলে আর্থিক সহায়তা করার অনুরোধ জানানো হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares