Main Menu

কেন্দ্রীয় কমিটি কর্তৃক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদ ৫১ সদস্য বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি অনুমোদিত

+100%-

img_20161209_115100

সৈয়দ মোহাম্মদ আফজলকে সভাপতি ও আরিফুর রহমান আরিফকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদের ৫১ সদস্য বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গত ৭-১২-২০১৬ তারিখে কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ডক্টর দিলারা হাফিজ ও সাধারণ সম্পাদক ইঞ্জিঃ এম নূর মোহাম্মদ পলাশ স্বাক্ষরিত পত্রে এ অনুমোদন দেন। কমিটির সভাপতি মন্ডলীতে রয়েছেন। বীরমুক্তিযুদ্ধা ওয়াসেল সিদ্দিকী কে (সিনিয়র সহ-সভাপতি) এহসান উল্লাহ মাসুদ (সহ-সভাপতি) আল মামুন মনোয়ারুল হাই (সহ-সভাপতি) সাবেক কমিশনার আহসান উল্লাহ হাসান (সহ-সভাপতি), সৈয়দ মো:এনামুল হক (সহ-সভাপতি) এম.এস.আর. সাদেক রেজা (সহ-সভাপতি), আব্দুল মালেক (সহ-সভাপতি)।

pic-1-1-17

সম্পাদক মন্ডলীতে রয়েছেন, ওসমান গণী খান (যুগ-সাধারণ সম্পাদক), আবু হাসান (যুগ্ম সাধারণ সম্পাদক), এডভোকেট আল মামুন ভূইয়া (সাংগঠনিক সম্পাদক) মো: ওসমান গনী-(সাংগঠনিক সম্পাদক), হাজী নাসির উদ্দিন মৃধা (সহ সাংগঠনিক সম্পাদক), মুন্সী মো:ইব্রাহীম (সহ সাংগঠনিক সম্পাদক) খন্দকার মো: মুরাদুল আবেদীন (অর্থবিষয়ক সম্পাদক), মো: শাহজাহান মিয়া (সহ অর্থ বিষয়ক সম্পাদক) একে এম বদরুল আলম (আইন বিষয়ক সম্পাদক), এড. আরিফ খান (সহ আইন বিষয়ক সম্পাদক)

হাজী মো:আব্দুল মোমেন ভূইয়া (তথ্য গবেষণা ও পাঠাগার বিষয়ক সম্পাদক), অধ্যক্ষ রফিকুল ইসলাম (শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক,) মো: এলাই মিয়া (কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক), হাজী খলিলুর রহমান (ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), সৈয়দ আব্দুল আউয়াল (দপ্তর বিষয়ক সম্পাদক ), মো: তারা মিয়া(এড.) (সহ দপ্তর বিষয়ক সম্পাদক), পীরজাদা সৈয়দ মো:নূরে আজম (ধর্মবিষয়ক সম্পাদক), মো: মাসুম বিল্লাহ (সহ ধর্ম বিষয়ক সম্পাদক), মাহবুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক), রাজিব আহমেদ (বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক), সৈয়দ ফয়সল বারী অনিক (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), লুৎফা আক্তার (মহিলা বিষয়ক সম্পাদক), নাহিদা আক্তার (সহ মহিলা বিষয়ক সম্পাদক), জেলা ডিপুটি মুক্তিযুদ্ধা কমান্ডার গাজী মো: রতন মিয়া (মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক), আল আমীন রবিন (যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক), মো: নাঈমুর রহমান (সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), মো: সালা উদ্দিন (শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক), মো: মুসা খান (শ্রম জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক), মোহাম্মদ জিল্লুর রহমান (সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), মোঃ অাশিকুর রহমান (সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), মোঃ আক্তারুজ্জামান (উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক), আবু আব্দুল্লাহ সজল (উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক),

সদস্য রয়েছেন, খন্দকার মোঃ হাবিবুর রহমান, আবুল কালাম আজাদ মিন্টু, মোঃ হৃদয়, প্রদীপ রায়, খায়রুল হাসান সোহাগ, সফিকুল ইসলাম, ডাঃ সামছুল আলম, মোস্তফা কামাল চৌধুরী, কিবরিয়া, রুবি আক্তার।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares