Main Menu

আশুগঞ্জ পৌরসভায় অন্তর্ভূক্তির জন্য আড়াইসিধা এলাকাবাসীর মতবিনিময় সভা

+100%-

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পৌরসভায় অন্তর্ভূক্তির জন্য উপজেলার আড়াইসিধা ইউনিয়নের ১,২,৩ ও ৪ নং ওয়ার্ডের এলাকাবাসী এক মতবিনিময় সভা করেছে।

শুক্রবার বিকালে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের প্রয়াত লীল মিয়া চেয়ারম্যান এর বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া।

আড়াইসিধা বন্দে আলী বাড়ির বিশিষ্ট মুরুব্বী মো. খোরশেদ আলম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মোমিন মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. হেবজুল বারী, শ্রমিক লীগ নেতা মো. শাহ আলম, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, কামাল মিয়া, সুজাত আলম, শাহ আলী মেম্বার, মতি মিয়া, শফিক মিয়া, হোসাইন মোহাম্মদ নাহিয়ান সহ ইউনিয়নের ১,২,৩ ও ৪ নং ওয়ার্ডের লোকজন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, আড়াইসিধা ইউনিয়নকে পৌরসভা থেকে বাদ দিতে গভীর ষড়যন্ত্র চলছে। আড়াইসিধা ইউনিয়ন আশুগঞ্জ উপজেলা থেকে মাত্র ৫০ গজ দুরুত্বে, আড়াইসিধাকে বাদ দিয়ে কেন পৌরসভা ঘোষনা করা হচ্ছে? এর পেছনে কারা ষড়যন্ত্র করছে তা খতিয়ে দেখতে মতবিনিময় সভা থেকে আহবান জানানো হয়। এসময় বক্তারা দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগনকে তাদের দাবী আদায়ের জন্য এগিয়ে আসার আহবান জানান। তারা জানান এক সময় আড়াইসিধা ছিলো মাদার ইউনিয়ন। যদি তাদের দাবী মানা না হয় তাহলে সব্র্স্তরের জনগনকে সাথে নিয়ে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করা হবে।

উল্লেখ্য, ১১জুন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান স্বাক্ষরিত এক গণ বিজ্ঞপ্তি জারি করা হয়। গণ বজ্ঞপ্তিতে ১২ জুলাই এর মধ্যে কোনো আপত্তি থাকলে জেলা প্রশাসকের বরাবর অভিযোগ দাখিল করতে বলা হয়েছে।






Shares