Main Menu

বাঞ্ছারামপুর উপজেলা শাখা ছাত্রদলের হারুনুর রশিদ সভাপতি ও জিসান সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত

+100%-

মোহাম্মদ হারুনুর রশিদ সভাপতি ও জিসান সরকারকে সাধারণ সম্পাদক করে বাঞ্ছারামপুর উপজেলা শাখা ছাত্রদলের ১২১ (একশত একুশ) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ও মোঃ কাবিল হোসেন সভাপতি ও ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে বাঞ্ছারামপুর পৌর শাখা ছাত্রদলের ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আংশিক কমিটি এবং মোঃ আনোয়ার হোসেন সভাপতি ও মোঃ এলেম খান কে সাধারণ সম্পাদক কওে বাঞ্ছারামপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের ৩১ (একত্রিশ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা।
অদ্য সকাল ১০ ঘটিকা সময় টি এ রোডস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শামীম মোল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ এর পরিচালনায় জেলা বিএনপি’র এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন সিনিঃ সহ সভাপতি রাশেদ কবির আখন্দ, সহ-সভাপতি এনামুল হক জুয়েল, শরিফুল আলম লিটন, যুগ্ম সম্পাদক বায়েজিদ আহমেদ হেলাল, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ হাফিজ উল্লাহ, যুগ্ম সম্পাদক সৈয়দ তৈমুর সহ সকল জেলা ছাত্রদল এর নেতৃবৃন্দ। সভায় সর্বসম্মতিক্রমে বাঞ্ছারামপুর উপজেলা পৌর শাখা ছাত্রদলের ২১ (একুশ)  সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ও মোঃ কাবিল হোসেন সভাপতি ও উমর ফারুককে সাধারণ সম্পাদক করে বাঞ্ছারামপুর পৌর শাখা ছাত্রদলের ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আংশিক কমিটি এবং মোঃ আনোয়ার হোসেন সভাপতি ও এলেম খানকে সাধারণ সম্পাদক করে ৩১ (একত্রিশ) সদস্য বিশিষ্ট বাঞ্ছারামপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদনের সিদ্ধান্ত গৃহীত হয়।
নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন নতুন কমিটি দ্বারা বাঞ্ছারামপুর উপজেলা পৌর ও কলেজ কমিটিকে তৃণমূল থেকে সুসংগঠিত কওে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বর্তমান চলমান নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী আদায়ের আন্দোলনকে আরো বেগমান করবে। (প্রেসবিজ্ঞপ্তি)






Shares