Main Menu

বাঞ্ছারামপুর উপজেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা

+100%-

ব্রাহ্মণবড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে বাঞ্ছারামপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গনে আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম।

এতে সৈয়দ মোহাম্মদ আজিজকে আহ্বায়ক, সৈয়দ মোহাম্মদ খোকন, আবদুল আউয়াল, আলমগীর সরকারকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সমবায় ব্যাংকের চেয়ারম্যান মো. মহিউদ্দিন আহাম্মেদ মহি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিন্টু রঞ্জন সাহা, জলি আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট শিল্পী অনিমা মুক্তি, আরিফ রহমান ও অনন্যাসহ আরো বেশ কয়েকজন।

উক্ত সমাবেশে উপজেলার প্রত্যেকটি গ্রাম থেকে দলীয় নেতাকর্মীরা মিছিলে মিছিলে মুখরিত করে তুলেন অনুষ্ঠান স্থল।

সমাবেশে বক্তারা বলেন, বাঞ্ছারামপুরে কোনো সিএনজি স্টেশন না থাকায় পার্শ্ববর্তী কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থেকে ১ কিলোমিটার মহাসড়ক পাড়ি দিয়ে গ্যাস আনতে গিয়ে সিএনজি চালকরা পুলিশের চাঁদাবাজি ও হয়রানিরোধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে আহবান জানান।






Shares