Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

+100%-
বাঞ্ছাারামপুরে মো. সাইফুল ইসলাম (১৪) নামে এক অটোবাইক চালক খুন হয়েছেন। তিনি উপজেলার তেজখালী ইউনিয়নের চরগ্রামের মো. ছালেক মিয়ার ছেলে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে তার ভাই রাজিব (১৯) ও সহযোগী জামিলকে (১৭) আটক করেছে পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ জানায়, গত বুধবার রাতে যেকোন সময় পারিবারিক বিরোধের পূর্ব জের ধরে সাইফুলকে তার সৎ ভাইরা পরিকল্পিত ভাবে মেরে বাড়ির অদূরে একটি ডোবাতে ফেলে রাখে। বৃহস্পতিবার দিনগত রাতে স্থানীয়রা তার লাশ ডোবাতে দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দিলে তার মা লিলি বেগম এসে লাশ  শনাক্ত করে। তখন থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
এছাড়া তারা আরও জানায়, রাজিব এবং সাইফুল সৎ ভাই। লিলি বেগমের প্রথম স্বামীর সন্তান রাজিব। স্বামীর মৃত্যুর পর দ্বিতীয় বিয়ে করলে সাইফুলের জন্ম হয়। পারিবারিক বিরোধের জেড় ধরে প্রায়ই তাদের মধ্যে ঝাগড়া-বিবাদ হতো।
এই ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অংশু কুমার দেব বলেন, পারিবারিক বিরোধের কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ভাইসহ দুইজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





Shares