Main Menu

পা কেটে নেয়া মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

+100%-

বাঞ্ছারামপুর উপজেলায় পা কেটে নিয়ে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত নেতা আবুল বাশার (৩৮),তার দুই ভাই মনির হোসেন মেম্বার (৫৫), দেলোয়ার হোসেন ওরফে ধন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে বাঞ্ছারামপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বাঞ্ছারামপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, বাঞ্ছারামপুর থানার ওসি সালাহ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকার একটি বাড়ি থেকে মামলার মূলহোতা আবুল বাশার (৩৮), তার দুই ভাই মনির হোসেন মেম্বার (৫৫), দেলোয়ার হোসেন ওরফে ধন মিয়াকে গ্রেফতার করে।

শুক্রবার গ্রেফতারকৃতদের ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল শুক্রবার স্বেচ্ছাসেবক লীগ নেতা বিকালে আবুল বাশার ও তার লোকজন কালা মিয়া এবং তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে টেঁটাবিদ্ধ করে কালা মিয়ার ডান পায়ের হাঁটুর নিচের অংশ কেটে নিয়ে যায় ও তার ছেলে বিপ্লব মিয়ার দুই পায়ের রগ কেটে দেয়। বর্তমানে বাবা-ছেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ওসি সালাহ্ উদ্দিন চৌধুরীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় একটি বাড়ি থেকে মামলার প্রধান আসামি আবুল বাশার ও তার দুই ভাইকে গ্রেফতার করি গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং প্রত্যেককে সাত দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

তিনি বলেন, রিমান্ড মঞ্জুর করলে মামলার অনেক বিষয়ে জানা ও পা উদ্ধারের বিষয়ে তথ্য পাব বলে আশা করছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares