Main Menu

বাঞ্ছারামপুরে ৫ অপহরণকারী আটক

+100%-
ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার বিভিন্ন স্থানে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পাঁচ অপহরণকারীকে আটক করেছে র‌্যাব ।
আটককৃতরা হচ্ছেন- মো. আল-আমিন (৫০), পিতা- মো. রব্বান মিয়া, সাং-দশদোনা, মো. সাব মিয়া (৪০), পিতা- ছন্দু মিয়া, সাং- দশদোনা, মো. শরিফ (৪০), পিতা- মো. রুপ মিয়া, সাং- মরিচাকান্দি,  শফিক (৪০), পিতা- মো. জলিল মিয়া, সাং-আইযুবপুর ও মো. শফিকুল ইসলাম (৩২), পিতা- মো. তাজুল ইসলাম, সাং-দশদোনা, সর্বথানা-বাঞ্ছারামপুর। তাদেরকে সাতটি মোবাইলসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে বাঞ্ছারামপুর থানায় হস্তান্তর করা হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও আসামিদের দেওয়া তথ্য মতে এ অপহরণকারী চক্র সারা বাংলাদেশে সক্রিয় রয়েছে। তারা কিশোরদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ করে থাকে। পরবর্তীতে তারা অপহৃত কিশোরদের পরিবারের কাছে মুক্তিপন দাবী করে। মুক্তিপনের টাকা না পেলে তারা অপহৃত কিশোরদের যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে অবৈধ উপায়ে তাদের সহযোগীদের মাধ্যমে ভারত হয়ে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে পাচার করে থাকে। অপহরণকারী চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার ও অপহৃত কিশোরদের উদ্ধারের কার্যক্রম চলমান রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares