Main Menu

টিআইবি অশালীনতা উস্কে দিচ্ছে: মোহাম্মদ নাসিম

+100%-

স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম অভিযোগ করে বলেছেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) অশালীনতাকে উস্কে দিচ্ছে।
মঙ্গলবার এক অনুষ্ঠানে টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেছেন, বর্তমানে যে সংসদ রয়েছে তা বিরোধী দলবিহীন সংসদ। আর বিরোধীদলবিহীন সংসদ কোন দিনই দীর্ঘস্থায়ী হবে না।

এ মন্তব্যের প্রেক্ষিতে নাসিম বলেন, সরকারের সমালোচনা মানে গালিগালাজ নয়। বর্তমানে সংসদে যে বিরোধী দল রয়েছে। তারা ভদ্র দল। এ কারণে বিরোধী দল টিআইবির নজরে পড়ে না।

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্জ্ব জিল্লুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি টিআইবি ও সুজনের মতো প্রতিষ্ঠানের আয়ের উৎস খুঁজে বের করার জন্য সংসদে বিল উত্থাপন করতে অনুষ্ঠানে উপস্থিত খাদ্যমন্ত্রীর প্রতি আহ্বান জানান। বিএনপির আন্দোলনের হুমকির জবাবে নাসিম বলেন, বিএনপি একটি সুখী পরিবার। তাদের বেশভুষা দেখেই বুঝা যায় তারা আন্দোলনের দল নয়। তাদের দিয়ে কখনও আন্দোলন হবে না। এ প্রসঙ্গে তিনি বিএনপি চেয়ারপারসনকে উদ্দেশ্য করে আরো বলেন, আন্দোলনের ঘোষণা দিলেও নেতা-কর্মীরা আপনার ডাকে সাড়া দেয়নি।

আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, মহানগর আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares