Main Menu

‘রাসেল বাঁশেরকেল্লার অ্যাডমিন নন’: দাবি বাঁশের কেল্লার

+100%-

আল কায়েদা প্রধান আইমান আল জাওয়াহিরির অডিওবার্তা প্রচারের অভিযোগ আটক যুবক বাঁশেরকেল্লা ফেসবুক পাতার অ্যাডমিন নন বলে দাবি করা হয়েছে। মঙ্গলবার পাতাটিতে বিশেষ বিজ্ঞপ্তি দিয়ে এ কথা জানানো হয়েছে। এতে দাবি করা হয়, টাঙ্গাইল থেকে আটক রাসেল বিন সাত্তারের সঙ্গে বাঁশেরকেল্লার কোনো সংশ্লিষ্টতা নেই।

বিজ্ঞপ্তির হুবহু তুলে ধরা হলো-

বিশেষ বিজ্ঞপ্তিঃ
বিভিন্ন টেলিভিশনের ব্রেকিং এ প্রকাশিত আল-কায়েদার ভুঁয়া অডিওবার্তা প্রকাশের অভিযোগে টাঙ্গাইল থেকে গ্রেফতার হওয়া রাসেল বিন সাত্তার এর সাথে বাঁশেরকেল্লা পেইজের কোন সংশ্লিষ্টতা নেই এবং বাঁশেরকেল্লা’র এডমিন প্যানেলেও এই নামে কেউ নেই। সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়া আল-কায়েদা নেতা আইমান আল জাওয়াহিরীর বাংলাদেশ সংশ্লিষ্ট ভুঁয়া অডিও বার্তাটি কখনোই আমাদের এ বাঁশেরকেল্লা পেইজ থেকে প্রকাশ করা হয়নি। উল্লেখ্য, ফেসবুকে বাঁশেরকেল্লা নামে শতাধিক পেইজের অস্তিত্ব রয়েছে, যেগুলোর সাথে আমাদের কোন প্রকারের সম্পর্ক নেই এবং তাদের প্রকাশিত কোন পোস্টের দায়ভার বাঁশেরকেল্লা পরিবার গ্রহন করবেনা।
বাঁশেরকেল্লা পেইজের এডমিনরা সকলেই আল্লাহর রহমতে ভালো ও নিরাপদে রয়েছেন, আলহামদুলিল্লাহ।
সবাই তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করবেন।
মা-আসসালাম।

-প্রধান এডমিন, বাঁশেরকেল্লা পেইজ

সদস্য, বাঁশেরকেল্লা পরিবার।

উল্লেখ্য, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে টাঙ্গাইলের মির্জাপুরের মাঝিপাড়া এলাকা থেকে রাসেল বিন সাত্তার খানকে (২১) আটক করে র‌্যাব। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসান জানান, রাসেল ফেসবুকের বিতর্কিত পেজ বাঁশেরকেল্লার অ্যাডমিন। জাওয়াহিরির অডিওবার্তা বাঁশেরকেল্লাসহ বেশ কিছু ফেসবুক ও ব্লগে প্রকাশ হয়েছে। র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাংলাদেশে এ অডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে রাসেল বিন ছাত্তার নামে ওই যুবককে আটক করে র‌্যাবের একটি বিশেষ অভিযানিক দল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares