Main Menu

শাহবাগিদের লাঠিপেটা করে সরিয়ে দেওয়ায় ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়েছেন এরশাদ

+100%-

ঢাকা:  জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ  বলেছেন, “শাহবাগিদের লাঠিপেটা করে ছাত্রলীগ সরিয়ে দিয়েছে। এ জন্য ছাত্রলীগকে ধন্যবাদ। আমি বারবার বলেছিলাম, এদের সরান। ছাত্রলীগ অনেক অন্যায় করেছে । এবার শাহবাগিদের ভাগিয়ে  দেয়ার জন্য ছাত্রলীগকে ধন্যবাদ।”

মঙ্গলবার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, “ওরা দেশকে বিভক্ত করেছিল। আমরা ক্ষমতায় গিয়ে দেশকে আবার ঐক্যবদ্ধ করব।  ইনশাল্লাহ, আমরা পারব। আমাদের দুর্ভাগ্য, মুসলমানদের মৌলবাদী বলা হয়। আমি বলতে চাই, তাহলে আমিই দেশের সবচেয়ে বড় মৌলবাদী।”

নেতা-কর্মীদের উদ্দেশে সাবেক রাষ্ট্রপতি বলেন, “আমাকে নেতা মানলে আমার ওপর আস্থা রাখো। আমি যা জানি, তোমরা তা জান না। আমি যা দেখি, তোমরা তা দেখ না। সব জেনে আমি আমি সিদ্ধান্ত নেব। এবং সঠিক সিদ্ধান্তই নেব।”

যুদ্ধাপরাধীদের রায় প্রসঙ্গে এরশাদ বলেছেন, “আদালতের রায় নিয়ে আমি কোনো মন্তব্য করি না। সমালোচনা করি না। আমি রায় মাথা পেতে নিই।”তিনি আরো বলেন, “২২ বছর ধরে আদালতে ঘুরছি। আমার মামলার সুরাহা হয়নি। তাহলে সাধারণ মানুষের কী হবে।”

নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার তাগিদ দিয়ে সাবেক রাষ্ট্রপতি বলেন, “দেশকে অনাচার-অত্যাচার থেকে মুক্ত করতে হবে। ইনশাল্লাহ, নতুন বাংলাদেশ আমরা গড়বই।”

জাপার মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদারের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, বাণিজ্যমন্ত্রী জি এম কাদের, কাজী ফিরোজ রশিদ, অধ্যাপক দেলোয়ার হোসেন, সৈয়দ আবু হোসেন বাবলা, মোস্তফা জামাল হায়দার, জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মাইদুল ইসলাম, তাজুল ইসলাম চৌধুরী, এস এম ফয়সল চিশতী, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, গোলাম কিবরিয়া টিপু, আবদুস সবুর প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares